ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

দর্শকদের জন্য বাফুফের নির্দেশনা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১১
দর্শকদের জন্য বাফুফের নির্দেশনা

ঢাকা: আর্জেন্টিনা এবং নাইজেরিয়ার মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ম্যাচের দিন গুলিস্তান ও মতিঝিল এলাকায় নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হবে। যানবাহন চলাচলেও নিয়ন্ত্রণ করবে ঢাকা মহানগর ট্রাফিক পুলিশ।



রোববার বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলনে কর্মকর্তারা জানান, খেলার দিন বিকেল তিনটা থেকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রবেশ দ্বারগুলো খুলে দেওয়া হবে। গুলিস্তান প্রান্তের গেট ব্যবহার করে দর্শকরা স্টেডিয়ামে প্রবেশ করতে চাইলে জিরো পয়েন্ট থেকে গাড়ি ছেড়ে দিতে হবে। শিল্প ব্যাংকের পাশ্ববর্তী গেট দিয়ে প্রবেশের জন্য ২৪ তলা ভবন বা দৈনিক বাংলা থেকে পায়ে হেঁটে যেতে হবে। জাতীয় ক্রীড়া পরিষদের গেট দিয়ে প্রবেশ করতে চাইলে পল্টন চত্বর বা দৈনিক বাংলা মোড় থেকে পায়ে হেঁটে যেতে হবে।

স্টেডিয়ামে দর্শকদের জন্য ১৯টি গেট খেলা থাকবে। ভিআইপিদের জন্য ১ থেকে ৩ নং গেট। সাধারণ দর্শকরা পূর্ব  গ্যালারিতে প্রবেশ করতে পারবেন ৪ থেকে ১০ নং গেট দিয়ে। ১১ থেকে ২৩ নং গেট খোলা থাকবে পশ্চিম গ্যালারির জন্য। সাংবাদিকদের জন্য ১৫ নং গেট এবং ফটো সাংবাদিকদেরকে ১ নং গেট ব্যবহার করতে হবে।

দর্শকদের টিকিট চেকিং হবে স্টেডিয়াম চত্বরে প্রবেশের ১, ৩ ও ৪ নম্বর গেট থেকে। স্টেডিয়ামে প্রবেশের সময় মুঠোফোন এবং ওয়ালেট ছাড়া কোন কিছু বহন করতে পারবেন না দর্শকরা। পানির বোতল, খাবার এমন কি ভারি ক্যামেরাও সঙ্গে নিতে দেওয়া হবে না।

দর্শকদের হতাশ হওয়ার কিছু নেই। পূর্ব এবং পশ্চিম গ্যালারির নির্ধারিত স্থানে আটটি ফুড কর্নার থাকবে। সেখান থেকে পছন্দের খাবার এবং পানীয় জল কিনে খেতে ও পান করতে পারবেন।

ওহ আসল কথাই লেখা হয়নি। টিকিটের গায়ে যে গেটের নম্বর দেওয়া আছে সেখান দিয়েই প্রবেশ করতে হবে বাহককে। ভেতরে প্রবেশের পর নির্ধারিত আসনেও বসতে হবে।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।