ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিমানবন্দরে লাঞ্ছিত মুমিনুল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৭
বিমানবন্দরে লাঞ্ছিত মুমিনুল! মুমিনুল হক/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বিমানবন্দরে আনসার সদস্যদের হাতে লাঞ্ছিত হয়েছেন মুমিনুল হক! নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে ব্যাপারটি সবার সঙ্গে শেয়ার করেন বাংলাদেশ ক্রিকেট দলের এ বাঁহাতি ব্যাটসম্যান।

জানা যায়, শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার পথে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মুমিনুলের সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে।

মুমিনুল তার স্ট্যাটাসে লেখেন, ‘আজ খুব লাঞ্ছিত হয়েছি এয়ারপোর্টে।

বাংলাদেশ আনসাররা খুব খারাপ ব্যবহার করেছে। ’ সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড়ই ওঠে। বিভিন্ন গনমাধ্যমেও এ নিয়ে খবর প্রকাশিত হয়েছে।

...

কিন্তু, ঘণ্টাখানেক পরেই ফেসবুক পোস্টটি মুছে ফেলেছেন মুমিনুল। এ ব্যাপারে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তাই এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, ইনজুরির কারণে মুশফিকুর রহিম ও ইমরুল কায়েসের সঙ্গে নিউজিল্যান্ড থেকে আগেই দেশে ফিরে আসেন ২৫ বছর বয়সী মুমিনুল। সিরিজ শেষ করে দু’দিন আগে ঢাকায় পা রাখে বাংলাদেশ দল।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ২৭ জানুয়ারি, ২০১৭
এমআরএম/এসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad