ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

খেলা

যুব হকিতে বিকেএসপির আরেকটি বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
যুব হকিতে বিকেএসপির আরেকটি বড় জয় ...

ঢাকা: আরশাদ ও সোহানের হ্যাটট্টিকে অগ্রণী ব্যাংক জাতীয় যুব হকিতে গেল ১৫ জানুয়ারি নিজেদের দ্বিতীয় ম্যাচে টাঙ্গাইল জেলার বিপক্ষে ১১-০ গোলের বড় জয় পেয়েছিল বিকেএসপি। নিজেদের তৃতীয় ম্যাচে সেই জয়কেও ছাপিয়ে গেল বিকেএসপির যুবারা। কেননা নিজেদের তৃতীয় ম্যাচে তাদের কাছে ১২-০ গোলে ধরাশায়ী হয়েছে চট্টগ্রাম বিভাগ।

দ্বিতীয় ম্যাচের ধারাবাহিকতায় এই ম্যাচেও হ্যাটট্টিক করেছেন আরশাদ হোসেন ও সোহানুর রহমান।

এর আগে বুধবার (১৮ জানুয়ারি) মাওলানা ভাষানী হকি স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে ১৪ মিনিট পর্যন্ত পেনাল্টি কর্ণার থেকে টানা তিনটি গোল করে লিগে নিজের দ্বিতীয় হ্যাটট্টিক তুলে নিয়ে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন সোহান।

১৮ মিনিটে ব্যবধান ৪-০তে নিয়ে যান আরশাদ।

আরশাদের পরে দলীয় ব্যবধান বাড়ানোর দায়িত্ব নেন রাজিব দাস। ম্যাচের ২১ ও ২৪ মিনিটে তার  জোড়া ফিল্ড গোলে প্রথমার্ধ শেষের আগেই অর্ধডজন ব্যবধানে লিড নেয় বিকেএসপি। তবে এখানেই থেমে থাকেনি বিকেএসপির অদম্য যুবারা। প্রথমার্ধ শেষের মাত্র ২ মিনিট আগে আবার বোর্ডে বল ঠেলে দেন সোহান। ফলে ৭-০’র তে এগিয়ে থেকে বিরতিতে যায় বিকেএসপি।

বিরতির পরেও থেমে ছিল না বিকেএসপির গোল বন্যা। ৩৭ মিনিটে মোহসিন ও ৩৯ মিনিটে খলিলুর রহমানের ফিল্ড গোলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৯-০এ।

এরপর ৫৮ ও ৬৯ মিনিটে আরশাদ আরও দু’বার বোর্ডে বল জড়িয়ে তুলে নেন লিগের দ্বিতীয় হ্যাটট্টিক। বিকেএসপির অপর গোলটি এসেছে ৬৭ মিনিটে, রকিবুল হাসানের ফিল্ড গোল থেকে।

দিনের অপর ম্যাচে জয়পুর হাট জেলার কাছে ৪-১ গোলে হেরেছে কুমিল্লা জেলা।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ১৮ জানুয়ারি ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।