ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

টেনিস

জয়ে শুরু ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কেরবারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
জয়ে শুরু ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কেরবারের অ্যাঞ্জেলিক কেরবার/ছবি: সংগৃহীত

বছরের প্রথম গ্র্যান্ড স্লাম ইভেন্ট অস্ট্রেলিয়ান ওপেনের প্রথম রাউন্ডে জয় তুলে নিয়েছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অ্যাঞ্জেলিক কেরবার। লেসিয়া তুরেনকোকে হারিয়েছেন বিশ্ব র‌্যাংকিংয়ে শীর্ষে থাকা কেরবার।

সোমবার (১৬ জানুয়ারি) প্রথম রাউন্ডে রড লাভার অ্যারেনায় জার্মান তারকা কেরবারের প্রতিপক্ষ ছিলেন ইউক্রেনের লেসিয়া তুরেনকো।

তিন সেটের ম্যাচে ২৮ বছর বয়সী কেরবার ৬-২, ৫-৭ ও ৬-২ সেটে জয় তুলে নেন।

প্রথম রাউন্ডের অন্যান্য ম্যাচে রাশিয়ান সেতলানা কুজনেতোভা ৬-০, ৬-১ সেটে সহজেই হারিয়েছেন কলম্বিয়ার মারিয়ানা মারিনোকে। স্পেনের কার্লা সুয়ারেজ ৬-২, ৬-২ সেটে হারিয়েছেন স্লোভাকিয়ার জানা কেপেলোভাকে। এছাড়া, রুশ টেনিস খেলোয়ার দারিয়াকে ৬-০, ৭-৬ (৫) সেটে হারিয়েছেন চীনের সুয়াই পেং। আর জার্মানির কারিনা জাপানের হুনজোমিকে হারান ৭-৫, ৭-৬ (৬) সেটে।

ম্যাচ শেষে কেরবার জানান, ‘প্রথম সেটটি সব সময়ই অনেক কঠিন থাকে। আমি প্রথম সেটটি উপভোগ করার চেষ্টা করেছি। দ্বিতীয় রাউন্ড নিয়েও কোনো মাথা ব্যথা ছিল না। তৃতীয় সেটটি সত্যিই খুব পরিশ্রম করে খেলতে হয়েছে। আমি মেলবোর্নে আবারো কোর্টে নামতে পেরে দারুণ খুশি। ২০১৬ সালটি এখান থেকে শুরু করে আমি পুরো বছর দুর্দান্ত কাটিয়েছি। এবারো দ্বিতীয় রাউন্ডে উঠতে পেরে ভালো লাগছে। ’

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ১৬ জানুয়ারি ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।