ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

খেলা

জাবিসাস’র ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিএনসিসি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
জাবিসাস’র ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিএনসিসি আন্তঃসংগঠন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’এ বিজয়ী দল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) আয়োজিত ‘আন্তঃসংগঠন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস) আয়োজিত ‘আন্তঃসংগঠন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।

সোমবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয় সপ্তম ছায়ামঞ্চে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এতে জাহাঙ্গীরনগর ইউনির্ভাসিটি ডিবেটিং সোসাইটিকে দুই শূন্য সেটে হারিয়ে চ্যাম্পিয়ন’র গৌরব অর্জন করে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।

অন্যদিকে সাংবাদিকদের অভ্যন্তরীণ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দৈনিক সংবাদের সানাউল্লাহ মাহী ও ডেইলি অবজারভারের শরীফুল কবির শামীমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে দৈনিক ভোরের ডাকের রেজাউল করিম হীরা ও দৈনিক ইত্তেফাকের নিলয় মামুন।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা, সহকারী প্রক্টর ও জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক উজ্জ্বল কুমার মন্ডল, সহকারী অধ্যাপক রাকিব আহমেদ, কথা সাহিত্যিক আখতার হোসাইন, সাংবাদিক সমিতির সভাপতি বেলাল হোসাইন রাহাত, সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদ সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

এবারের প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের ১০টি টিম অংশ নেয়। অন্যদিকে সাংবাদিকদের অভ্যন্তরীণ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ৮টি দল অংশ নেয়।

বাংলাদেশ সময়: ০২২২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa