ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

খেলা

মালদ্বীপকে হারিয়ে ভলিবলের ফাইনালে বাংলাদেশ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
মালদ্বীপকে হারিয়ে ভলিবলের ফাইনালে বাংলাদেশ ভলিবল চ্যাম্পিয়নশীপের ফাইনালে উঠেছে বাংলাদেশ/ছবি: সংগৃহীত

মিরপুর ইনডোর স্টেডিয়ামে বঙ্গবন্ধু এশিয়ান সিনিয়র মেনস সেন্ট্রাল জোন ইন্টান্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নশীপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। স্বাগতিকরা মালদ্বীপকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে।

ঢাকা: মিরপুর ইনডোর স্টেডিয়ামে বঙ্গবন্ধু এশিয়ান সিনিয়র মেনস সেন্ট্রাল জোন ইন্টান্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নশীপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। স্বাগতিকরা মালদ্বীপকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে।

সোমবার (২৬ ডিসেম্বর) দুইটি খেলা অনুষ্ঠিত হয়। স্বাগতিক বাংলাদেশ ও মালদ্বীপের মধ্যে অনুষ্ঠিত খেলায় টীম বাংলাদেশ প্রথম সেটে জয় পায় ৩০-২৮ ব্যবধানে। নিজেদের দ্বিতীয় সেটে জয় পায় ২৫-১৬ ব্যবধানে, আর তৃতীয় সেটে ২৮-২৬ পয়েন্ট ব্যবধানে জিতে ৩-০ সেটে মালদ্বীপকে পরাজিত করে সর্বোচ্চ পয়েন্ট নিয়ে ফাইনালে উন্নীত হয়।

এর আগে আফগানিস্তানকে ৩-১ সেটে হারিয়ে প্রতিযোগিতা শুরু করা বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালকে ৩-০ সেটে হারিয়েছিল। তবে তৃতীয় ম্যাচে দারুণ লড়াই করে কিরগিজস্তানের কাছে ৩-২ সেটে হারে জাবিররা।

এদিকে, কিরগিজস্তান ও নেপালের মধ্যে অনুষ্ঠিত খেলায় কিরগিজস্তান ২৫-১৮, ২৫-১২ ও ২৪-২৬, ২৫-১০ পয়েন্টে ৩-১ সেটে নেপালকে পরাজিত করে ফাইনালে উঠে।

ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে বাংলাদেশ দলের হরষিত বিশ্বাস। মঙ্গলবার কিরগিজস্তানের বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ২৬ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa