ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

সিসিডিএম অফিস ভেঙে সংস্কার কাজ শুরু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১১

ঢাকা: অবশেষে সমঝোতার মাধ্যমেই ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) অফিস রুমের একাংশ ভেঙে মেসিদের জন্য বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ড্রেসিংরুম সংস্কারের কাজ শুরু করেছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)।

আগের দিন শুক্রবার কোন পূর্ব ঘোষণা ছাড়াই সিসিডিএম অফিস রুম ভাঙ্গতে গিয়ে বাধার মুখে ফিরে আসেন এনএসসি পরিচালক ও ঠিকাদারের লোকজন।

সমস্যা সমাধানে শনিবার এনএসসির পরিচালক উন্নয়ন আব্দুর রহমান, স্টেডিয়াম প্রশাসক ইয়াহিয়ার সঙ্গে বৈঠক করেন বিসিসির প্রধান নির্বাহী মনজুর আহমেদ ও সিসিডিএমের সদস্য সচিব ইকবাল ইউসুফ চৌধুরী নিকু।

নিকু বলেন,“একটা বড় আন্তর্জাতিক ম্যাচ হতে যাচ্ছে। তাই আমরা দুই পক্ষই ছাড় দিয়েছি। এনএসসিকে আমরা স্টোর রুম ও ড্রেসিংরুম ছেড়ে দিয়েছি। তারা আপাতত বিসিবি প্রেসিডিয়াম রুম ভাঙ্গছে না। ”

আগামী ৬ সেপ্টেম্বরের ম্যাচকে সামনে রেখে বঙ্গবন্ধু স্টেডিয়ামে আন্তর্জাতিক মানের ঘাস এবং মাঠ তৈরির কাজও শুরু হচ্ছে। কিন্তু বৃষ্টির কারণে কাজ ঠিকমতো এগোতে পারছে না।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad