bangla news

ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিসের ফাইনাল শনিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৮ ৯:৪৭:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে শুক্রবার (১৮ নভেম্বর) ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপে সেমিফাইনাল রাউন্ডের ছয়টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী: রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে শুক্রবার (১৮ নভেম্বর) ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপে সেমিফাইনাল রাউন্ডের ছয়টি খেলা অনুষ্ঠিত হয়েছে। 

এতে বালক একক ১টি, বালক দ্বৈত ২টি, বালিকা ডাবল ৩টি খেলা অনুষ্ঠিত হয়। এছাড়া বালিকাদের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৯ নভেম্বর) সাত দিনব্যাপী এ প্রতিযোগিতা শেষ হবে। 

আজকের ম্যাচে বালক এককে ভারতের কারান শিবসতাভ ভারতের সিদার্থ ঠাকরানকে ৬-০, ৬-৩ সেটে, ভারতে রিশব শারদা ভারতের বাদলাকে ৬-১,২-১ সেটে হারিয়ে ফাইনালে উঠে।

অপরদিকে বালিকা এককের ফাইনালে চীনের ইউজিআও চি ভারতের তানিসা কাসাবকে ৬-০, ৬-৪ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছেন।

এছাড়া বালক দ্বৈতে কোরিয়ার কাও কিম এবং ওয়িন স্টে লী স্বদেশি জুটি এবং কোরিয়ার ডাংকিং কিম এবং জাঙ্গা হো সোহেন স্বদেশি জুটিকে ৬-১, ৬-২ সেটে পরাজিত করে ফাইনালে উঠেছেন।

বালিকা দ্বৈতের ফাইনালে কোরিয়ার ঝাউ মিন পার্ক এবং চাও হাই জীম স্বদেশি জুটি এবং চীনের ইউজিআও চি এবং জিং ইয়ান স্বদেশি জুটিকে ৭-৫, ৬-৩ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন। 

ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিসের টুর্নামেন্ট ডাইরেক্টর নুর ইসলাম তুষার বাংলানিউজকে জানান, শনিবার দুপুর ২টায় বালক এককের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এছাড়া দুপুর আড়াইটায় সমাপনী অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
এসএস/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-18 09:47:00