ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

বৃষ্টি নিয়ে দু:শ্চিন্তায় বাফুফে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১১

ঢাকা: কয়েক দিন ধরেই টানা বৃষ্টি দু:শ্চিন্তায় ফেলে দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে)। কারণ আর্জেন্টিনা-নাইজেরিয়ার ম্যাচ ভেন্যু বঙ্গবন্ধু স্টেডিয়ামে নেই ড্রেনেজ ব্যবস্থা।


 
দেশের একমাত্র আন্তর্জাতিক ফুটবল ভেন্যু বঙ্গবন্ধু স্টেডিয়ামে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় একটু বৃষ্টি হলেই পানি আটকে যায় মাঠে। পানি শুকানোর জন্য প্রকৃতির ওপর নির্ভর করা ছাড়া আর কোন উপায় নেই কর্তৃপক্ষের। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই অনুষ্ঠেয় ম্যাচের জন্য সময় স্বল্পতার কারণে মাঠের ড্রেনেজ ব্যবস্থা নিয়ে কাজ করার কোন সুযোগ নেই জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি)।

এ ব্যাপারে প্রীতি ম্যাচ আয়োজক কমিটির সভাপতি আনোয়ারুল হক হেলাল বাংলানিউকে বলেন, “এমন অবস্থা মোকাবেলার জন্য পুরো মাঠকেই ত্রিপল দিয়ে ঢেকে দেওয়ার চিন্তা-ভাবনা করছি। যাতে বৃষ্টির পানি মাঠে না পড়ে। ”

আয়োজক কমিটির প্রধানকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। বলেন,“ম্যাচের আগে চারদিন রোদ পেলেই সময়টা আমরা কাজে লাগাতে পারবো। সেক্ষেত্রে পুরো মাঠে রোলিং করিয়ে ফের ঘাস লাগিয়ে দেবো। আশা করি, এতে মাঠ আবার খেলার উপযোগী হবে। ”

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।