bangla news

আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৪ ৯:৫০:৫৬ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রোববার (১৩ নভেম্বর) থেকে রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে শুরু হয়েছে ‘ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৬। সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা ১৯ নভেম্বর শেষ হবে। এই প্রতিযোগিতায় কো-স্পন্সর হিসেবে রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ঢাকা: রোববার (১৩ নভেম্বর) থেকে রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে শুরু হয়েছে ‘ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৬। সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা ১৯ নভেম্বর শেষ হবে। এই প্রতিযোগিতায় কো-স্পন্সর হিসেবে রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

সোমবার (১৪ নভেম্বর) টুর্নামেন্টের বালক ও বালিকা এককের মোট ৩২টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছেন বাংলাদেশের মো. সাকিব।

বালক এককের ফলাফল: ভারতের রহিত কৃষ্ণ বাংলাদেশের ফারুক হোসেনকে ৬-০, ৬-১ সেটে, রিশি কৃষ্ণ বাংলাদেশের ইয়ামান আহমেদ জীমকে ৬-০, ৬-০ সেটে, ভারতের গুনজান যাদব চীনের জাংসেন হানকে ৬-৩, ৬-১ সেটে, ভারতের জাসভিন সিদানা বাংলাদেশের মেহেদি হাসানকে ৬-১, ৬-২ সেটে, চীনের গুনসেন ওয়েন বাংলাদেশের আজিজুল হাকিমকে ৬-২, ৬-৪ সেটে, ভারতের প্রানাস বাবু কোরিয়ার চান উন পাতকে ৭-৫ সেটে, ভারতের মোহাম্মদ ইফতেখার শেখ বাংলাদেশের নিযামুল ইসলামকে ৬-২, ৬-৩ সেটে, বাংলাদেশের মো. সাকিব ভারতের  চেরিস এলান জেমসকে ৬-০, ৬-১ সেটে, কোরিয়ার জাঙ্গা হো-সেন বাংলাদেশের স্বাধীন হোসেনকে ৬-০, ৬-০ সেটে, বাংলাদেশের মো. ইসতিয়াক চীনের গানজীন ওয়েনকে ৪-৬, ৬-৪, ৬-২ সেটে, ভারতের সারান বাংলাদেশের মুহিন রেজা খানকে ৬-৪, ৬-১ সেটে, কোরিয়ার জাঙ্গা হান লী ভারতের চীনময় বক্সিকে ৬-৪, ৬-১ সেটে, ভারতের কাউসিন হরিহরণ বাংলাদেশের মো. কাউসার আলীকে ৬-২, ৬-৪ সেটে, ভারতের অচিন ভগত বাংলাদেশের জুয়েল রানাকে ৬-২, ৬-০ সেটে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হন।

এবারের টুর্নামেন্টে ১১টি দেশের ১০২ জন বালক ও বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-14 09:50:56