bangla news

রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১১-১৩ ৯:৪৯:১৬ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে শুরু হয়েছে ‘ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৬। সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা ১৯ নভেম্বর শেষ হবে।

ঢাকা: রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে শুরু হয়েছে ‘ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৬। সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা ১৯ নভেম্বর শেষ হবে। এই প্রতিযোগিতায় কো-স্পন্সর হিসেবে রয়েছে ওয়ালটন গ্রুপ।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফজলে হোসেন বাদশা, সংসদ সদস্য, রাজশাহী-২, রাজশাহী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের প্রধান পৃষ্ঠপোষক ও বিভাগীয় কমিশনর মোঃ আব্দুল হান্নান, পৃষ্ঠপোষক এম খুরশীদ হোসেন, ডিআইজি, রাজশাহী, পৃষ্ঠপোষক মো: শফিকুল ইসলাম, বিপিএম, পুলিশ কমিশনার, আরএমপি এবং পৃষ্ঠপোষক, কাজী আশরাফ উদ্দীন, জেলা প্রশাসক, রাজশাহী। 

এবারের টুর্নামেন্টে ১১ টি দেশের ১০২ জন বালক ও বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করছে। টুর্নামেন্টের ডাইরেক্টর হিসেবে মো. নূর ইসলাম তুষার এবং টুর্নামেন্ট রেফরির দায়িত্ব পালন করছেন ভারতের শ্রী জয় মুখার্জী।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ১৩ নভেম্বর ২০১৬
এমআরপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-11-13 09:49:16