ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

আকিব-আসলামকে বহিষ্কার করলো পিসিবি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০১১
আকিব-আসলামকে বহিষ্কার করলো পিসিবি

লাহোর: ইন্তিখাব আলমকে ক্রিকেট দলের ম্যানেজারের পদ থেকে বরখাস্ত করার পর সহযোগী ম্যানেজার শহীদ আসলাম ও সহযোগী কোচ আকিব জাভেদকেও তাদের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবি এমন সময় টিম ম্যানেজম্যান্টে পরিবর্তন আনলো।

যখন টিম ম্যানেজম্যান্টের পারফরমেন্স নিয়ে সমালোচনা করেছেন সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। মজার বিষয়, কোচ হিসেবে আকিব জাভেদের প্রশংসা করেছেন এই অল-রাউন্ডার।

বোর্ড সভাপতি ইজাজ বাট বলেন,“টিম ম্যানেজম্যান্টের এই পরিবর্তনের প্রধান কারণ ইন্তিখাব, আকিব ও শহীদ ঘনিষ্ঠভাবে জড়িত ন্যাশনাল ক্রিকেট একাডেমি (এনসিএ) প্রোগ্রামের সঙ্গে। একাডেমির কাজে তাদের প্রয়োজন। ”

বলেন,“ম্যানেজার হিসেবে প্রশংসনীয় কাজ করেছেন ইন্তিখাব। একজন ক্রিকেটার ও প্রশাসক হিসেবে তার অভিজ্ঞা সবসময়ই আমাদরে সাহায্য করবে। খেলার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে তাকে পাকিস্তানের প্রয়োজন। জিম্বাবুয়ে সফরের জন্য আমরা ঘোষণা করেছি টিম ম্যানেজম্যান্ট। এতে ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন নাভিদ আকরাম। এছাড়া পিসিবি সহযোগী কোচের দায়িত্ব থেকে সরিয়ে দিচ্ছে আকিবকে। ”

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।