ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ভারতের প্রয়োজন জয়ের খিদে: কুম্বলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, আগস্ট ৪, ২০১১
ভারতের প্রয়োজন জয়ের খিদে: কুম্বলে

নয়াদিল্লি: ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচ সিরিজের দুটিতে হেরেছে ভারত। সাবেক লেগস্পিনার অনিল কুম্বলে মনে করেন, যদি তাদের জয়ের খিদে ও ফিরে আসার লক্ষ্য থাকে তবেই সিরিজে ফিরতে পারবে মহেন্দ্র সিং ধোনির দল।



খেলোয়াড়দের ফর্মহীন ও চোট সমস্যা নিয়ে বেকাদায় আছে সফরকারীরা। সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে থাকায় একটির বেশি ম্যাচ হারলেই টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থান থেকে ছিটকে পড়বে।

মারাকাটারি ব্যাটসম্যান বীরেন্দ্র শেবাগ চোট কাটিয়ে বাকি দুটি টেস্ট খেলার জন্য প্রস্তুত। আশা করা হচ্ছে গৌতম গম্ভীর ও জহির খান তৃতীয় টেস্টের আগে ফিট হয়ে যাবেন। আগামী ১০ আগস্ট শুরু হবে খেলা।

ভারতের সাবেক অধিনায়ক কুম্বলে একটি পত্রিকায় লিখেছেন, আশা করি, শতভাগ ফিট হয়ে জহিরসহ প্রত্যেকে থাকবে স্কোয়াডে। শেবাগের ফিরে আসা অবশ্যই সাহায্য করবে দলকে। আমি আত্মবিশ্বাসী, ভারত সিরিজে ফিরতে পারবে। পরের টেস্টে জয়ের সামর্থ্য আছে ভারতের। এজন্য জয়ের খিদে থাকতে হবে তাদের।

৬১৯টি উইকেট নিয়ে টেস্টের তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারী কুম্বলে। তার আগে আছেন মুত্তিয়া মুরালিধরন। শ্রীলঙ্কার স্পিন জাদুকরের থলিতে রয়েছে ৮০০টি উইকেট। ৭০৮ উইকেট নিয়ে মুরালির আগে অস্ট্রেলিয়ার সাবেক লেগস্পিনার শেন ওয়ার্ন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।