[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪২৫, ২১ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

সুইজারল্যান্ডকে কঠিন প্রতিপক্ষ মানছেন বস্ক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৬ ১:৩৮:৩০ পিএম

খেলোয়াড়দের সতর্ক করে দিয়েছেন স্প্যানিশ কোচ ভিসেন্ত ডেল বস্ক। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ সুইজারল্যান্ডকে হালকাভাবে না নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

জোহানেসবার্গ: খেলোয়াড়দের সতর্ক করে দিয়েছেন স্প্যানিশ কোচ ভিসেন্ত ডেল বস্ক। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ সুইজারল্যান্ডকে হালকাভাবে না নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

ইংল্যান্ড ও ইতালিকে দেখে শিক্ষা নেওয়ার কথা বলেছেন বস্ক। বলেন,“প্রথম ম্যাচ সব সময়ই কঠিন হয়। খেলার প্রথমার্ধেই কেউ জয় নিশ্চিত করতে পারে না। ইংল্যান্ড ও ইতালির মতো বিশ্ব চ্যাম্পিয়নরাও জয়ের জন্য সংগ্রাম করেছে।”

কোচ হিসেবে প্রথমবারের মত বিশ্বকাপে আসা ভিসেন্ত মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বলেন,“এটা আমার প্রথম বিশ্বকাপ হলেও বিশ্ব ফুটবল সম্পর্কে ভাল ধারণা আছে আমার। তাই কোচ এবং খেলোয়াড়দের সতর্ক থাকা ভাল।”

কোচ আরো বলেন,“সুইজারল্যান্ড কেবল এক দল খেলোয়াড়ের সর্বস নয়। দলও বটে। তারা বাছাই পর্ব থেকে সরাসরি বিশ্বকাপে এসেছে। ওটমার হিটসফেল্ড এর সুইসদের দুর্বল ভাবার সুযোগ নেই।”

স্পেন সম্পর্কে সতর্ক করে দিয়ে ভিসেন্ত বলেন,“মাঠে আমরা অবশ্যই আমাদের ঐতিহ্য আর বিশেষত্বের প্রমাণ দেব।”

বাংলাদেশ স্থানীয় সময়: ১৬৪০ ঘ. ১৬ জুন, ২০১০
এসএফএম/এসএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db