ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

সুপার কাপে দর্শক টানতে বাফুফের পাশে ওয়ালটন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১১
সুপার কাপে দর্শক টানতে বাফুফের পাশে ওয়ালটন

ঢাকা: কোটি টাকার প্রাইজমানির টুর্নামেন্ট গ্রামীণফোন সুপার কাপের গ্রুপ পর্যায়ের খেলা শেষ। তারপরও দর্শক খরা কাটেনি।

টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনালে দর্শক টানতে পুরস্কারের পরসা নিয়ে বাফুফের পাশে দাঁড়িয়েছে ইলেকট্রনিক্স কোম্পানী ওয়ালটন।

শনিবার বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলনে সুপার কাপ কমিটির কো-চেয়ারম্যান শওকত আলী খান জাহাঙ্গীর বলেন,“২০০৯ সালের প্রথম সুপার কাপের মতো দর্শক হচ্ছে না স্টেডিয়ামে। এজন্য এগিয়ে এসেছে ওয়ালটন। দর্শকদের স্টেডিয়ামমুখী করতে বিভিন্ন পুরস্কারের প্রস্তাব দিয়েছে তারা। ”

আগামী ২ আগস্ট টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড খেলবে ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাবের বিপক্ষে। ৩ আগস্ট দ্বিতীয় সেমিফাইনালে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র মুখোমুখি হবে ঢাকা আবাহনী লিমিটেডের। এ দুটি ম্যাচের প্রতিটির জন্য ওয়ালটনের একটি করে ফ্রিজ ও পাঁচটি করে মোবাইল সেট দেবে দর্শকদের।

ফাইনালের জন্য রাখা হয়েছে ১০০ সিসি’র মোটর বাইক, ২৬ ইঞ্চি এলসিডি টিভি ও একটি ১৪ ইঞ্চি সাধারণ কালার টিভি। আগামী ৬ আগস্ট হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। প্রতিযোগিতার সবগুলো ম্যাচই বিকেল সাড়ে তিনটায়।

ম্যাচ দেখতে আসা দর্শকদের ক্রয়কৃত টিকিটের থেকে লটারির মাধ্যমে এসব পুরস্কার দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ৩০ জুলাই, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।