[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

উত্তর কোরিয়া টিভি স্বত্ব ভঙ্গ করছে: যুক্তরাষ্ট্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৬ ১:৩৭:১৮ পিএম

ফুটবল জ্বরে কাঁপছে সারা বিশ্ব। রহস্যের চাদরে মোড়া কমিউনিজমের দেশ উত্তর কোরিয়াও ১৯৬৬ পর আবার এসেছে বিশ্বকাপে। ধারণা করা হচ্ছে তাদের দেশেও উন্মাদনার ছোঁয়া লেগেছে।

ওয়াশিংটন: ফুটবল জ্বরে কাঁপছে সারা বিশ্ব। রহস্যের চাদরে মোড়া কমিউনিজমের দেশ উত্তর কোরিয়াও ১৯৬৬ পর আবার এসেছে বিশ্বকাপে। ধারণা করা হচ্ছে তাদের দেশেও উন্মাদনার ছোঁয়া লেগেছে।

যুক্তরাষ্ট্র দেশটির এই ফুটবল প্রেমের মধ্যে গলদ দেখছে। পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র পি.জে ক্রাইডলে বলেছেন,“বিশ্বকাপ ফুটবলের ম্যাচ দেখার জন্য উত্তর কোরিয়া টিভি সিগন্যালের স্বত্ব ভঙ্গ করে খেলা দেখছে।”

তিনি অভিযোগ করে বলেন, কোরিয়ান উপদ্বীপে ম্যাচ প্রচারের অধিকার আছে কেবল দক্ষিণ কোরিয়ান কোম্পানির। সেখানে উত্তর কোরিয়া টিভি ফুটটেজ কিভাবে পাচ্ছে।

তবে মুখপাত্রের এই অভিযোগের জবাব দিয়েছে এশিয়া’র ব্রডকাস্টিং ইউনিয়ন,“উত্তর কোরিয়াকে ম্যাচগুলো ফ্রি প্রচারের জন্য প্রয়োজনীয় সরঞ্জাম দিয়ে সাহায্য করেছে তারা।  
 
বাংলাদেশ স্থানীয় সময়: ১৭১২ ঘ. ১৬ জুন, ২০১০
সিজি/এসএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache