ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

মারিয়ার গোলে আর্জেন্টিনার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০
মারিয়ার গোলে আর্জেন্টিনার জয়

ডাবলিন: অন্তর্বতীকালীন কোচ সার্জিও বাস্তিতার অধীনে জয় দিয়ে যাত্রা শুরু হলো আর্জেন্টিনা। বুধবার প্রীতি ম্যাচে তারা ১-০ গোলে হারিয়েছে আয়ারল্যান্ডকে।



দলের জয়ে দারুণ খুশি বাস্তিতা। ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপ পর্যন্ত কোচ থেকে যাওয়ার ব্যপারেও আত্মবিশ্বাসী হয়ে উঠছেন। অবশ্য এজন্য তাকে অপেক্ষা করতে হবে আগামী মাসে স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচ পর্যন্ত। ওই ম্যাচের পরই নির্ধারিত হয়ে যাবে তার ভাগ্য।

তবে নিজেকে স্থায়ী কোচই মনে করেন বাস্তিতা। বলেন,“নিজেকে অন্তর্বতী কোচ মনে করিনা আমি। কাজ করে যাচ্ছি একজন ব্যক্তি হিসেবে। যার সঙ্গে চুক্তি রয়েছে ২০১৪ সাল পর্যন্ত। ”

সাংবাদিকদের তিনি আরো বলেন,“আমি আশাবাদী, জাতীয় দলের কোচ থাকব। কিন্তু এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন পরিচালকরা।   তবে জাতীয় দলের একজন প্রশিক্ষকের মতোই দায়িত্ব পালন করে যাব। ”

বাস্তিতার প্রতি আস্থা আছে লিওলেন মেসিরও। বলেন,“২০০৮ সালে অলিম্পিক গেমসে তার সঙ্গে ছিলাম। আমি তার সঙ্গে স্বচ্ছন্দবোধ করি। অন্তর্বতী নয়, তাকে বরং জাতীয় দলের কোচ হিসেবেই সম্মান করি। ”

খেলায় মেসি গোল পাননি। তবে আর্জেন্টিনার হয়ে ২০ মিনিটে একমাত্র গোলটি করেন মিডফিল্ডার অ্যাঞ্জেলো ডি মারিয়া।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘন্টা, আগস্ট ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।