ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফের ক্ষমা চাইলেন মিঠুন-এমিলি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০১১
ফের ক্ষমা চাইলেন মিঠুন-এমিলি

ঢাকা: লেবাননের বিপক্ষে বিশ্বকাপ প্রাক-বাছাইয়ের আগে অনুশীলন ক্যাম্প থেকে ভাড়ায় খেলতে যাওয়ার বিষয় নিয়ে বাফুফের কাছে আবারো ক্ষমা প্রার্থনা করেছেন দেশের দুই শীর্ষ ফরোয়ার্ড জাহিদ হোসেন এমিলি ও মিঠুন।

শুক্রবার ক্যাম্প ছেড়ে বেড়িয়ে যাওয়ার সময় এমিলি ও মিঠুন জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির সভাপতি বাদল রায়ের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

তবে তাদেরকে কোন আশ্বাস দেননি বাদল রায়। বলেছেন তাদের ওই বিষয় নিয়ে দুই-একদিনের মধ্যেই বৈঠকে বসবেন। সেখানেই তাদের বিষয়ে সিদ্ধান্ত হবে।

বাদল রায় বলেন,“ডিসিপ্লিন ছাড়া একটা দলের থেকে ভালো কিছু আশা করা যায় না। খেলোয়াড়দের যেমন পারফরমেন্স দরকার তেমনি ডিসিপ্লিনেরও প্রয়োজন রয়েছে। ম্যাচে ভালো খেললেই অপরাধ মুছে যায় না। ”

এ বিষয়ে লিগের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা ও লেবাননের বিপক্ষে দেশের মাটিতে জয়ের অন্যতম নায়ক মিঠুন চৌধুরী বলেন,“সকালে ক্যাম্প থেকে বিদায় নেওয়ার সময় খেলোয়াড়রা সবাই একসঙ্গে জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির সভাপতি বাদল রায়ের কাছে গিয়ে ‘সরি’ বলেছি। প্রথমবারের মতো এ ধরণের ভুল হয়েছে। ভবিষ্যতে এ ধরষণর ভুল আর করবো না। বাফুফে ও জাতির কাছে ক্ষমাপ্রার্থী। ”

অন্যদিকে বিশ্বকাপ প্রাক বাছাইয়ে পাকিস্তান ও লেবাননের বিপক্ষে জয়ের ম্যাচ দুটিতে অন্যতম গোলদাতা এমিলি বলেন,“কয়েকদিন পর আজ ঠিকমতো ঘুম হয়েছে। লেবাননের বিপক্ষে খেলতে যাওয়ার আগে যে ভুল করেছি সেজন্য সবসময়ই চাপের মুখে ছিলাম। আজ ক্যাম্প ছেড়ে দেওয়ার সময় বাবুল ভাই (হাসানুজ্জামান খান বাবলু), কোচ ও বাদল রায় উপস্থিত ছিলেন। আমাদের পক্ষ থেকে সবাই ‘সরি’ বলেছি। ”

প্রসঙ্গত, লেবাননের বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে যাওয়ার আগে মানিকগঞ্জে খ্যাপ খেলতে যান মিঠুন ও এমিলি। সেখানে তারা পৌর মেয়র একাদশের হয়ে খেলেন। নিজেদের পরিচয় লুকিয়ে রেখে  সাগর ও অমিত নামে মাঠে নামেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ২৯ জুলাই, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।