ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

পর্দা নামলো শ্যুটিংয়ের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০১১
পর্দা নামলো শ্যুটিংয়ের

ঢাকা: নতুন দুটি জাতীয় রেকর্ডের মধ্য দিয়েই পর্দা নামলো ২৫তম জাতীয় শ্যুটিংয়ের। প্রতিযোগিতায় চার স্বর্ণ, দুটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ পদক নিয়ে দলগত চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি।

প্রতিযোগিতার তৃতীয় দিনে মহিলাদের ১০ মিটার এয়ার রাইফেলে আনসার শ্যুটিং ক্লাবের শারমিন আক্তার রত্না এবং চতুর্থ দিনে ১০ মিটার এয়ার পিস্তলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের আরমিন আশা জাতীয় রেকর্ড গড়েন।

মঙ্গলবার শেষ দিনে পুরুষদের ১০ মিটার এয়ার পিস্তলে ৬৫৬.৮ স্বোর করে স্বর্ণ পদক জেতেন সাভার সেনা ক্লাবের মোহাম্মদ ইকবাল হোসেন। এই ইভেন্টে ৬৪৪.৬ স্কোর করে বিকেএসপির এরশাদ হোসেন রৌপ্য এবং ৬৪৩.১ স্কোর করে সাভার সেনা শ্যুটিং ক্লাবের নাদিমুল ইসলাম ব্রোঞ্জ পদক লাভ করেন।

পুরুষদের ৫০ মিটার রাইফেল থ্রি পজিশনে ১২২৩.৬ স্কোর নিয়ে স্বর্ণ পদক জেতেন আর্মি শ্যুটিং অ্যাসেসিয়েশনের মোহাম্মদ রমজান। ১২১৮ স্কোর করে কুষ্টিয়া রাইফেল ক্লাবের তৌফিক শাহরিয়ার চন্দন রৌপ্য এবং ১২০৫ স্কোর করে আর্মি শ্যুটিং অ্যাসোসিয়েশনের জুবায়ের আহম্মেদ ব্রোঞ্জ পদক নিশ্চিত করেন।

প্রতিযোগিতার শেষ ইভেন্ট স্কীটে ১৩২ স্কোর করে গুলশান শ্যুটিং ক্লাবের ইকবাল ইসলাম স্বর্ণ পদক, ১২৭ স্কোর করে চট্টগ্রাম রাইফেল ক্লাবের নুরুদ্দিন সেলিম রৌপ্য এবং ১২১ স্কোর করে ঢাকা রাইফেল ক্লাবের আলতামাস কবির ব্রোঞ্জ পদক জেতেন। প্রতিযোগিতা শেষে ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল মোহাম্মদ আস্হাব উদদীন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ২৬ জুলাই, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad