ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রত্যাবর্তনের অপেক্ষায় মালিক-আকমল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১১
প্রত্যাবর্তনের অপেক্ষায় মালিক-আকমল

ইসলামাবাদ: অনেক দিন ধরে দলের বাইরে আছেন পাকিস্তানের উইকেটরক্ষক কামরান আকমল ও সাবেক অধিনায়ক শোয়েব মালিক। উভয়ের আশা শিগগির জাতীয় দলে প্রত্যাবর্তন করবেন তারা।



দ্য ডেইলি টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, মালিক ও আকমল এমন প্রত্যাশা করলেও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)’র তরফ থেকে তাদের সঙ্গে নতুন কেন্দ্রীয় চুক্তি করার সম্ভবনা খুবই ক্ষীণ।

ফর্ম না থাকায় দল থেকে বাদ পড়েন উইকেটরক্ষক আকমল। আর নিজের অ্যাকান্টস সংক্রান্ত সমস্যার ব্যাপারে ইন্টেগ্রাটি কমিটির সঙ্গে আলোচনা ব্যর্থ হওয়ার পর সাইডলাইনে মালিক।

আকমল বলেন,“আমি জানি, আমার কিপিং নিয়ে অনেকে হতাশ। সাবেক গ্রেট ওয়াসিম বারি, সেলিম ইউসুফ, মইন খান ও রশিদ লতিফের পদাঙ্ক অনুসরণ করে সমস্যা থেকে বেরিয়ে আসতে চাই। ”

বলেন,“আমি নিশ্চিত তারা আমাকে সাহায্য করবেন। উনারা অভিজ্ঞ তাই আমাকে ভালো উপদেশ দেবেন। ”

প্রায় একবছর ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন মালিক। সম্প্রতি পাকিস্তানের জাতীয় ক্রিকেট একাডেমিতে প্রশিক্ষণ নেওয়া মালিক বলেন,“গত বছরের পর থেকে জাতীয় দলের অংশ না হওয়া হতাশার। এটা আমাকে দুঃখ দেয়। পাকিস্তান ক্রিকেট আমাকে দিয়েছে অনেক। দেশের হয়ে খেলা আমার জন্য গর্বের। ”

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।