ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতীয় শুটিংয়ে রত্নার নতুন রেকর্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১১
জাতীয় শুটিংয়ে রত্নার নতুন রেকর্ড

ঢাকা: জাতীয় শুটিং প্রতিযোগিতায় রেকর্ড গড়েছেন আনসার ও ভিডিপি শুটার শারমিন আক্তার রত্নার। রোববার মেয়েদের ১০ মিটার এয়ার রাইফেলে ৫০০.৩ স্কোর করে তিনি এ রেকর্ড গড়েন।



গুলশান জাতীয় শুটিং কমপ্লেক্সে ১০ মিটার এয়ার রাইফেলে রৌপ্য পদক পেয়েছেন বিকেএসপির তৃপ্তি দত্ত। তিনি করেন ৪৯৭.৬ স্কোর। এই ইভেন্টে রাজারবাগ রাইফেল কাবের শারমিন আক্তার ৪৯৪.২ স্কোর করে ব্রোঞ্জপদক জেতেন।

এদিকে পুরুষদের ৫০ মিটার রাইফেল প্রোন ইভেন্টে কুষ্টিয়া রাইফেল কাবের তৌফিক শাহরিয়ার চন্দন ৬৮৭.৩ স্কোর গড়ে স্বর্ণপদক জিতে নেন। একই ইভেন্টে ৬৮৬.৪ স্কোর করে আর্মি শুটিং এসোসিয়েশনের রমজান আলী রৌপ্য এবং গুলশান শুটিং কাবের গোলাম শফিউদ্দিন খান ৬৭৮ স্কোরে ব্রোঞ্জ পদক জেতেন।

মহিলাদের ২৫ মিটার পিস্তলে বিকেএসপির অন্তরা ইসলাম ৫৩১ স্কোর গড়ে স্বর্ণপদক জেতেন। এই ইভেন্টে ঢাকা রাইফেল কাবের মিতি দেওয়ান ৫৩০ স্কোর করে রৌপ্য এবং একই কাবের সিনথিয়া নাজনীন টুম্পা ৫০৪ স্কোর করে ব্রোঞ্জপদক পান।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘন্টা, ২৪ জুলাই, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।