ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

আর্জেন্টিনা ম্যাচের প্রস্তুতির পালে হাওয়া লাগছে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০১১

ঢাকা: আগামী ৬ সেপ্টেম্বর ঢাকায় অনুষ্ঠেয় আর্জেন্টিনা ও নাইজেরিয়ার মধ্যকার ফুটবল ম্যাচটিকে ঘিরে সরকার ও ফুটবল ফেডারেশনের তরফে প্রস্তুতি বেশ জোরে শোরেই এগিয়ে চলেছে। উভয় তরফে কাজের সমন্বয়ের জন্য সোমবার আন্তঃমন্ত্রণালয় বৈঠক ডাকা হয়েছে।



বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানিয়েছেন, আন্তঃমন্ত্রণালয় বৈঠকটির জন্য বাফুফেকে প্রতিনিধি পাঠাতে বলা হয়েছে। আগামী সোমবার বিকেল সাড়ে তিনটায় বৈঠকটি হবে। বৈঠকে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের নেতৃত্বে বাফুফের চার সদস্যের প্রতিনিধি থাকবেন। হাই-প্রোফাইল ম্যাচটিকে ঘিরে বিভিন্ন বিষয়ে আলোচনার জন্য স্বরাষ্ট্র, বেসরকারি বিমান চলাচল ও পর্যটন  এবং ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিনিধিরাও থাকবেন।

এদিকে ম্যাচটিকে ঘিরে বিভিন্ন কর্পোরেট হাউসসহ সাধারণ দর্শকদের আগ্রহ বেড়েই চলেছে। তাদের আগ্রহ আরো বাড়াতে আগামী শিগগিরই রাজধানীসহ সারাদেশে বিলবোর্ডসহ স্থাপনসহ বিভিন্ন প্রচারণা চালানো হবে বলে জানিয়েছেন স্থানীয় আয়োজক কমিটির চেয়ারম্যান আনোয়ারুল হক হেলাল। তিনি বলেন,“মেসিরা বাংলাদেশে আসবেন অনেকেই এখনো সেটা বিশ্বাস করে উঠতে পারছেন না। আমরা এ বিষয়ে শিগরির প্রচারণা চালাবো। এরই মধ্যে বিলবোর্ড স্থাপনের জন্য স্থানীয় একটি প্রতিষ্ঠানের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। ”

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ২৩ জুলাই, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।