bangla news

জাতীয় শ্যূটিংয়ে স্বর্ণ জিতলেন বাকী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৭-২৩ ১০:১৫:৩২ এএম

 জাতীয় শুটিং প্রতিযোগিতায় স্বর্ণ জিতেছেন বিকেএসপির আব্দুল্লাহেল বাকী। ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে বাকী পেছনে ফেলেন সাবেক চ্যাম্পিয়ন আসিফ হোসেন খানকে।

ঢাকা: জাতীয় শুটিং প্রতিযোগিতায় স্বর্ণ জিতেছেন বিকেএসপির আব্দুল্লাহেল বাকী। ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে বাকী পেছনে ফেলেন সাবেক চ্যাম্পিয়ন আসিফ হোসেন খানকে।

গুলশান জাতীয় শুটিং কমপ্লেক্সে অনুষ্ঠেয় প্রতিযোগিতায় বাকী ৬৮৭.৬ স্কোর করেন। অন্যদিকে ৬৮৫.৫ স্কোর করেন চট্টগ্রাম রাইফেল ক্লাবের আসিফ হোসেন খান। এই ইভেন্টে সেনাবাহিনীর আনোয়ার হোসেন ৬৮৩.৪ স্কোর করে ব্রোঞ্জপদক জেতেন।

এদিকে পুরুষদের ১০ মিটার  জুনিয়র এয়ার রাইফেল ইভেন্টে ৫৮৪ স্কোর করে স্বর্ণপদক জেতেন বিকেএসপির মো. জেসিমুজ্জামান। ৫৮০ স্কোর তুলে রৌপ্য পদক পান ঢাকা রাইফেল ক্লাবের শোভন চৌধুরী। ৫৭৫ স্কোর করে এই ইভেন্টে ব্রোঞ্জপদক জেতেন বিকেএসপির মাহমুদুল হাসান।

মহিলাদের ৫০ মিটার রাইফেল প্রোন ইভেন্টে ঢাকা রাইফেল ক্লাবের শারমিন শিল্পা ৫৬৬ স্কোর নিয়ে স্বর্ণপদক পান। বিকেএসপির উম্মে জাকিয়া সুলতানা ৫৫৬ স্কোর করে রৌপ্য এবং নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সুরাইয়া আক্তার ৫৫৪ স্কোর করে ব্রোঞ্জ পদক জেতেন।

প্রতিযোগিতায় পুরুষদের ৫০ মিটার পিস্তল ইভেন্টে সাভার সেনা শুটিং ক্লাবের নাদিমুল ইসলাম ৫২২ স্কোর করে স্বর্ণপদক জেতেন। এই ইভেন্টে চট্টগ্রাম রাইফেল ক্লাবের আলমগীর ৫১৫ স্কোরে রৌপ্য এবং আর্মি শুটিং এসোসিয়েশনের সেলিম আজাদ ৫১২ স্কোর করে ব্রোঞ্জপদক জেতেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ২৩ জুলাই, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-07-23 10:15:32