bangla news

সুপার কাপের প্রথম সেমিফাইনাল ৩১ জুলাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৭-২৩ ৯:৫১:১৪ এএম

গত ১৪ জুলাই গ্রুপের শেষ ম্যাচ খেলার পর স্থগিত হয়ে যায় দক্ষিণ এশিয়ার ফুটবলের সর্বোচ্চ প্রাইজমানির টুর্নামেন্ট গ্রামীণফোন সুপার কাপ। ১৬ দিন বিরতি থাকার পর ৩১ জুলাই ফের মাঠে গড়াচ্ছে সুপার কাপ। শনিবার টুর্নামেন্ট কমিটির এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

ঢাকা: গত ১৪ জুলাই গ্রুপের শেষ ম্যাচ খেলার পর স্থগিত হয়ে যায় দক্ষিণ এশিয়ার ফুটবলের সর্বোচ্চ প্রাইজমানির টুর্নামেন্ট গ্রামীণফোন সুপার কাপ। ১৬ দিন বিরতি থাকার পর ৩১ জুলাই ফের মাঠে গড়াচ্ছে সুপার কাপ। শনিবার টুর্নামেন্ট কমিটির এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।
 
কমিটির চেয়ারম্যান হারুনুর রশীদের সভাপতিত্বে বৈঠকে সুপার কাপের প্রথম সেমিফাইনাল ৩১ জুলাই ও দ্বিতীয় সেমিফাইনাল ১ আগস্ট হওয়ার সিদ্ধান্ত হয়। ফাইনাল কবে হবে সে ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেনি কমিটি। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে পরামর্শ করে ফাইনালের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

বাফুফে সূত্র জানায়, বড় বাজেটের আকর্ষণীয় টুর্নামেন্টটির ফাইনালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতি নিশ্চিত করতেই আগে ভাগে তারিখ ঘোষণা করতে পারছে না টুর্নামেন্ট কমিটি।

সেমিফাইনালে খেলবে বাংলাদেশ লিগের নতুন চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব, আবাহনী লিমিটেড, মুক্তিযোদ্ধা সংসদ ও মোহামেডান স্পোর্টিং।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ২৩ জুলাই, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-07-23 09:51:14