bangla news

তবুও পঞ্চম হলেন সিদ্দিকুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৭-২৩ ৯:৪৫:৫৩ এএম

মালয়েশিয়ায় সেলাঙ্গর মাস্টার্সে পঞ্চমস্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হলো সিদ্দিকুর রহমানকে। আগের দুই রাউন্ডেই উন্নতি করেছেন। চতুর্থ রাউন্ডেও ভালো করেছেন।

ঢাকা: মালয়েশিয়ায় সেলাঙ্গর মাস্টার্সে পঞ্চমস্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হলো সিদ্দিকুর রহমানকে। আগের দুই রাউন্ডেই উন্নতি করেছেন। চতুর্থ রাউন্ডেও ভালো করেছেন। কিন্তু অন্যান্য শীর্ষ তারকাও সমানতালে খেলায় লিডার বোর্ডে যৌথভাবে পঞ্চম স্থান অপরিবর্তিত থাকে সিদ্দিকুরের।

শাহ আলমের কোটা পারমাই গলফ ও কাউন্টি ক্রিকেটে তৃতীয় রাউন্ডের ১৮ হোলের খেলা ৭০ শটে শেষ করেন ব্রুনাই ওপেন জয়ী বাংলাদেশি তারকা। শনিবার চতুর্থ রাউন্ড খেলেছেন ৬৮ শটে। সব মিলিয়ে পারের চেয়ে ১২ শট কম খেলেন সিদ্দিকুর। তিন জনের সঙ্গে মিলিতভাবে পঞ্চমস্থান ভাগাভাগি করেন ২৬ বছরের এই গলফার। প্রতিযোগিতা থেকে সিদ্দিকুর আয় হয়েছে ১৩ হাজার ৩২০ ডলার।

দিনের সেরা তারকা শিরোপা জয়ী ফিনল্যান্ডের জোনাস গ্রানবার্গ। প্রথম রাউন্ডে ৬২ শট নিয়ে ১৮ হোল শেষ করে সাড়া ফেলে দেন ২৪ বছর বয়সী ফিনিশ গলফার। যদিও দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডে অতটা ভালো করতে পারেননি। কিন্তু শেষ রাউন্ডে ৬৬ শট খেলে ফিনল্যান্ডের প্রথম কোন গলফার হিসেবে এশিয়ান ট্যুরের শিরোপা জেতেন। পারের চেয়ে ১৫ শট কম খেলেছেন এই কোয়ালিফাইং স্কুল গ্রাজুয়েট।

এদিকে তৃতীয় রাউন্ডে লিডার বোর্ড সেরা থাইল্যান্ডের পানুফল ৭১ শটে শেষ রাউন্ড খেলে প্রতিযোগিতায় রানার-আপ হন। অন্যদিকে চার লাখ ডলারের এই টুর্নামেন্টে যুগ্মভাবে তৃতীয় হন অস্ট্রেলিয়ার অ্যাডাম গ্রুম ও ফিলিপাইনের অ্যান্টনিও ল্যাসকুনা।

সিদ্দিকুরের সঙ্গে পঞ্চমস্থান ভাগাভাগি করা অপর দুই তারকা হলেন স্বাগতিক প্রতিযোগী সুকরি ওথমান ও অস্ট্রেলিয়ার মার্কাস বোথ। তবে চতুর্থ রাউন্ডে অসাধারণ সাফল্য উপভোগ করেন স্বাগতিক সুকরি ওথমান। ৬৫ শটে খেলে বিস্ময়কর ভাবেই সেরাদের তালিকায় উঠে আসেন সুকরি।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ২৩ জুলাই, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-07-23 09:45:53