bangla news

বার্সেলোনায় খেলবেন সানচেজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৭-২২ ৮:২৩:৫১ এএম

ইতালির সিরি ‘আ’ ক্লাব উদিনেস ছেড়ে স্পেনের বার্সেলোনায় যোগ দিয়েছেন ফরোয়ার্ড আলেক্সিস সানচেজ। ২২ বছর বয়সী এই উইঙ্গারের সঙ্গে ৩৭ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে পাঁচ বছরের জন্য চুক্তি করেছে কাতালানরা।

মাদ্রিদ: ইতালির সিরি ‘আ’ ক্লাব উদিনেস ছেড়ে স্পেনের বার্সেলোনায় যোগ দিয়েছেন ফরোয়ার্ড আলেক্সিস সানচেজ। ২২ বছর বয়সী এই উইঙ্গারের সঙ্গে ৩৭ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে পাঁচ বছরের জন্য চুক্তি করেছে কাতালানরা।

স্প্যানিশ ঘরোয়া লিগের বর্তমান চ্যাম্পিয়ন বার্সার ওয়েবসাইটে বলা হয়, সানচেজ বার্সার সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হতে রাজি হয়েছে। চিলি থেকে সানচেজ প্রথম খেলোয়াড় হিসেবে যোগ দেবে বার্সায়। তবে চুক্তির অন্যান্য বিষয় প্রকাশ করেনি ক্লাব কর্তৃপক্ষ।

গত মৌসুমে সিরি ‘আ’তে উদিনেসের হয়ে ৩১ ম্যাচ খেলে ১২ গোলে করেন সানচেজ। ২০০৮ সালে আর্জেন্টিনার রিভার প্লেট থেকে ইতালিতে যান তিনি। এর আগে কোলো কোলোতে খেলেছেন এই স্টাইকার।

বার্সা কোচ পেপ গার্দিওলা বলেন,“সে (সানচেজ) খুবই তরুণ। মাঠে তিন ধরণের আক্রমণাত্মক জায়গায় খেলতে পারে সে। আর রক্ষণাত্মক কৌশলও ভালোই প্রদর্শন করে সানচেজ।”

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-07-22 08:23:51