bangla news

এগিয়েছেন সিদ্দিকুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৭-২২ ৮:১২:৫৩ এএম

মালয়েশিয়ায় সেলাঙ্গর মাস্টার্সের তৃতীয় রাউন্ডে যৌথভাবে সেরা পাঁচ-এ উঠে এসেছেন বাংলাদেশের সিদ্দিকুর রহমান। আগের রাউন্ডে যৌথভাবে ষষ্ঠস্থানে অবস্থান করা সিদ্দিকুর তৃতীয় রাউন্ডে পারের চেয়ে দুই শট কম নেন।

সেলাঙ্গর: মালয়েশিয়ায় সেলাঙ্গর মাস্টার্সের তৃতীয় রাউন্ডে যৌথভাবে সেরা পাঁচ-এ উঠে এসেছেন বাংলাদেশের সিদ্দিকুর রহমান। আগের রাউন্ডে যৌথভাবে ষষ্ঠস্থানে অবস্থান করা সিদ্দিকুর তৃতীয় রাউন্ডে পারের চেয়ে দুই শট কম নেন।

কোটা পারমাই গলফ অ্যান্ড কাউন্টি ক্লাবে রাউন্ডের ১৮ হোলের খেলায় সব মিলে তিনটি বার্ডি ও এক বগি পেয়েছেন ব্রুনাই ওপেনজয়ী সিদ্দিুকুর। সব মিলে পারের চেয়ে আট শট কম নিয়ে সেরাদের তালিকায় পাঁচ জনের সঙ্গে পঞ্চমস্থানে জায়গা করে নেন। প্রতিযোগিতায় আরো এক রাউন্ডের খেলা বাকি রয়েছে।

সব মিলে পারের চেয়ে ১৩ শট এগিয়ে থেকে প্রতিযোগিতার লিডার বোর্ডে প্রথম স্থানে রয়েছেন থাইল্যান্ডের পানুফল পিত্তায়ারাত। ৬৭ শটে তৃতীয় রাউন্ড শেষ করে ফিলিপাইনের অ্যান্টনিও ল্যাসকুনাকে প্রথম স্থান থেকে হটিয়ে দেন ১৮ বছরের এই থাই গলফার। ৬৬ শটে খেলে দ্বিতীয়স্থানে রয়েছে টুর্নামেন্টে ২০০৭ সালের শিরোপাধারী অ্যান্টনিও।

এদিকে সবমিলে পারের চেয়ে নয় শট কম নিয়ে তৃতীয়স্থানে উঠে এসেছেন অস্ট্রেলিয়ার অ্যাডাম গ্রুম। তালিকায় চতুর্থস্থানে রয়েছেন ফিনল্যান্ডের জোনাস গ্রানবার্গ। ৬৬ শটে তৃতীয় রাউন্ড সমাপ্ত করেন অ্যাডাম গ্রুম। অন্যদিকে সবমিলিয়ে পারের চেয়ে নয় শট কম খেললেও তৃতীয় রাউন্ডের ১৮ হোলে বল ফেলতে ৭০ শট প্রয়োজন হয় গ্রানবার্গের।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘন্টা, ২২ জুলাই, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-07-22 08:12:53