ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

খেলা

বৈরুতে জাতীয় ফুটবল দল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১১
বৈরুতে জাতীয় ফুটবল দল

ঢাকা: বিশ্বকাপ প্রাকবাছাই ফুটবলের দ্বিতীয় রাউন্ডের খেলায় অংশ নিতে জাতীয় ফুটবল দল এখন লেবাননের বৈরুতে। বুধবার রাতে ঢাকা থেকে রওয়ানা হয়ে বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল তিনটায় বৈরুত গিয়ে পৌঁছায় জাতীয় দল।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, জাতীয় দলের খেলোয়াড় এবং কোচ কর্মকর্তারা সুস্থ আছেন। বিকেলে অনুশীলনও করেছেন।

২৩ জুলাই লেবাননের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ ফুটবল দল। অ্যাওয়ে ম্যাচেই জয়ের স্বপ্ন দেখছেন খেলোয়াড়রা। জয় না পেলেও অন্তত একটি পয়েন্ট নিয়ে দেশে ফিরতে চান বিপ্লব বাহিনী। পরে ঢাকায় ফিরতি ম্যাচে জয় পেলে বাছাই পর্বে খেলার সুযোগ পাবে বাংলাদেশ। তেমন কিছু হলে ফুটবলের ইতিহাসে জাতীয় দলের জন্য অনেক বড় অর্জন হবে।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপের প্রাকবাছাই পর্বের প্রথম রাউন্ডে পাকিস্তানের বিপক্ষে খেলে এক জয় ও এক ড্র নিয়ে দ্বিতীয় রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।