ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

পেসার রবিউলের কপালে আঘাত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১১
পেসার রবিউলের কপালে আঘাত

ঢাকা: ফুটবল খেলতে গিয়ে কপালে আঘাত পেলেন পেসার রবিউল ইসলাম। যদিও আঘাত গুরুতর নয়।

চারটি সেলাই পড়েছে। ইচ্ছে করলে খেলতে পারবেন জাতীয় দলের এই পেসার। তারপরেও দুই দিনের বিশ্রাম দেওয়া হয়েছে যাতে রক্তক্ষরণ না হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী জানান,“কপালে সামান্য আঘাত পেয়েছে। দুইদিন পর ড্রেসিং করে দেওয়া হবে। এরপর খেলতেও পারবে। ”

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে জিপি-বিসিবি একাডেমি দলের বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচ ছিলো জাতীয় দলের। ১.২ ওভার খেলার পর বৃষ্টি হানা দেওয়ায় বাকি সময় খেলা সম্ভব হয়নি। এই ফাকে সাজঘরে অলস বসে থাকার চেয়ে ফুটবল নিয়ে মেতে উঠেন ক্রিকেটাররা। রবিউলও ফুটবলে মশগুল হয়ে পড়েন। বলে হেড নিতে গিয়ে আরেক পেসার রুবেল হোসেনের মাথার সঙ্গে আঘাত লাগে রবিউলের কপাল কেটে যায়। তখনই বিসিবি’র মেডিক্যালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

আঘাতটা যে গুরুতর নয় তা রবিউলের হাসি দেখেই বোঝা গেছে। বরং ফুটবল খেলতে গিয়ে কপাল কেটেছে দেখে একটু লজ্জাই পাচ্ছিলেন। মেডিকেল কক্ষ থেকে বেরিয়ে হাসতে হাসতে দ্রুত পা চালিয়েছেন সাজঘরের দিকে। ফটো সাংবাদিকরা পরিমরি করে ছুটেও নাগাল পাচ্ছিলেন না দ্রুতগতির এই বোলারের।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।