ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

রিয়াল মাদ্রিদ, ম্যানইউ’র জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জুলাই ২১, ২০১১
রিয়াল মাদ্রিদ, ম্যানইউ’র জয়

মেক্সিকো: প্রাক মৌসুম প্রীতি ম্যাচে জিতেছে স্পেনের রিয়াল মাদ্রিদ ও ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে রিয়াল ৩-০ তে মেক্সিকোর চিভাস গুয়াদালাহারাকে এবং ওয়েন রুনির হ্যাটট্রিকে ম্যানইউ ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে আমেরিকার ক্লাব স্কেলটল সাউন্ডারার্সকে।



খেলার প্রথমার্ধে গোল করতে পারেনি রিয়াল ও গুয়াদালাহারা। যদিও দারুণ খেলেছে উভয় দল। ছয় মিনিটে রিয়ালকে গোল বঞ্চিত করেন স্বাগতিক গোলরক্ষক মাইকেল। রোনালদোর ফ্রি কিক থেকে নেওয়া শট রুখে দেন তিনি। এর আগে কর্নার কিক থেকে রোনালদোর নেওয়ার আরেকটি হেড গ্লাভসবন্দী করেন মাইকেল।

৭৩ মিনিটে রিয়ালকে এগিয়ে নেন পতুর্গিজ উইঙ্গার। তিন মিনিট পর পেপের বাড়িয়ে দেওয়া বলে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। রেফারির শেষবাঁজি বাজার আট মিনিট আগে গুয়াদালাহারার কফিনে শেষ পেরেক ঠোকেন এই ফরোয়ার্ড।

এদিকে ওয়েন রুনির হ্যাটট্রিকে ম্যানচেস্টার ইউনাইটেড ৭-০ গোলে হারিয়েছে স্কেলটল সাউন্ডারার্সকে। ম্যান উই’র পক্ষে তিনটি গোল করেন রুনি। এছাড়া একটি করে গোল করেন মাইকেল ওয়েন, ম্যামে বাইরাম ডিউফ, পার্ক জি সুং ও গাব্রিয়েল ওবার্টান।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।