bangla news

বৃষ্টি-বিঘ্নিত ম্যাচে পিছিয়ে জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-০২ ৩:৪৯:০৬ এএম
নোভাক জোকোভিচ-ছবি:সংগৃহীত

নোভাক জোকোভিচ-ছবি:সংগৃহীত

বর্তমান টেনিস বিশ্বের এক নম্বর তারকা নোভাক জোকোভিচ। এবারের উইম্বলডনে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবেও খেলতে নেমেছেন। তবে তৃতীয় রাউন্ডের খেলায় হোঁচটের পথে সার্বিয়ান এই তারকা। শুক্রবারের খেলা পরিত্যক্ত হওয়ার আগে অখ্যাত স্যাম কুয়েরের বিপক্ষে দুই সেট হেরে বসেছেন তিনি।

ঢাকা: বর্তমান টেনিস বিশ্বের এক নম্বর তারকা নোভাক জোকোভিচ। এবারের উইম্বলডনে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবেও খেলতে নেমেছেন। তবে তৃতীয় রাউন্ডের খেলায় হোঁচটের পথে সার্বিয়ান এই তারকা। শুক্রবারের খেলা পরিত্যক্ত হওয়ার আগে অখ্যাত স্যাম কুয়েরের বিপক্ষে দুই সেট হেরে বসেছেন তিনি।

 

তৃতীয় রাউন্ডের খেলায় যুক্তরাষ্ট্রের কুয়েরের বিপক্ষে খেলতে নামেন জোকোভিচ। তবে সবাইকে চমক দিয়ে ২৮ নম্বর বাছাই ১২টি গ্র্যান্ডস্লাম জয়ী জোকোর বিপক্ষে প্রথম দুই সেট ৭-৬ (৮-৬) ও ৬-১ গেমে জিতে নেন। তবে বৃষ্টির কারণে শুক্রবারের খেলা স্থগিত হয়।

এদিকে নারী এককে নিজ নিজ খেলায় জয় পেয়েছেন সেরেনা ও ভেনাস উইলিয়ামস বোনেরা।

তবে দু’জনই কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছেড়েছেন। শীর্ষ বাছাই সেরেনা ৬৫ নম্বর ক্রিস্টিনা ম্যাকহালেকে ৬-৭(৭), ৬-২ ও ৬-৪ গেমে হারান। আর ভেনাস তরুণ দারিয়া কাসাতকিনাকে ৭-৫, ৪-৬ ও ১০-৮ গেমে হারান।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ০২ জুলাই, ২০১৬
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-07-02 03:49:06