ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বগুড়া জেলা ক্রীড়ার সহ- সভাপতি শহীদুল, সম্পাদক মিলন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১১

বগুড়া : বগুড়া জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে জিতেছে শহীদুল-মিলন প্যানেল। নির্বাচনে ২৪টি পদের মধ্যে ২২ টিতে জয় লাভ করেছে এ প্যানেল।

অপর প্রতিদ্বন্দ্বী (সজল-বকুল) প্যানেল থেকে শুধু নির্বাহী সদস্য (উপজেলা) পদে এ্যাডভোকেট মাহবুব আলম শাহীন ও নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. ইমদাদুল হক রতœ।

দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা মো. শাহজাহান বাংলানিউজকে জানান, সকাল ১০ টা থেকে ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠানে ৯৩ জনের মধ্যে ৯১ জন ভোটার তাদের মূল্যবান ভোট দিয়ে পরবর্তী ৪ বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করেছেন।

তিনি জানান, সহ-সভাপতি পদে মো. শহিদুল ইসলাম ৬২ এবং সাধারণ সম্পাদক পদে মাছদুর রহমান মিলন ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের নিটকতম প্রতিদ্বন্দ্বী যথাক্রমে সৈয়দ আমিনুল হক দেওয়ান সজল ৩৪ এবং মাহবুবর রহমান বকুল পেয়েছেন ২৫ ভোট।

এছাড়া শহীদুল-মিলন প্যানেলের অন্যান্য বিজয়ীরা হলেন সহ-সভাপতি পদে খাজা আবু হায়াত হিরু, সাগর কুমার রায়, সহ সাধারণ সম্পাদক পদে নুরুল আলম টুটুল, যুগ্ম সম্পাদক পদে শুভাশীষ পোদ্দার লিটন, সুলতান মাহমুদ খান রনি, কোষাধ্যক্ষ পদে শামীম কামাল শামিম, নির্বাহী সদস্য পদে আব্দুল ওয়াহাব তারেক, সমীর প্রসাদ দত্ত, মো. আমিনুল ফরিদ, আতিকুর রহমান আতিক, এ্যাডোনিস বাবু তালুকদার, জাহেদুর রহমান জাহেদ সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, আশোক রায়, শাজাহান আলী বাবু, শফিকুল ইসলাম বাবু, শহিদুল ইসলাম স্বপন ও নির্বাহী সদস্য (উপজেলা) আসাদুর রহমান দুলু। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মহিলা সদস্য নির্বাচিত হন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দিলরুবা আমিনা আক্তার বানু সুইট ও যুগ্ম সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুলাই ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।