ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

সেলাঙ্গার মাস্টার্সে যৌথভাবে সপ্তম সিদ্দিকুর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১১
সেলাঙ্গার মাস্টার্সে যৌথভাবে সপ্তম সিদ্দিকুর

ঢাকা: সেলাঙ্গার মাস্টার্সে যৌথভাবে সপ্তমস্থানে রয়েছেন বাংলাদেশের কৃতী গলফার সিদ্দিকুর রহমান। প্রথম রাউন্ডে পারের চেয়ে চার শট কম খেলেছেন তিনি।

মালয়েশিয়ার শাহ আলমের কোটা পারমাই গলফ ও কাউন্টি ক্রিকেটে বুধবার প্রথম রাউন্ডে ১৮ হোলের খেলা শেষ করতে ৬৮ শট প্রয়োজন হয় সিদ্দিুকুরের। তালিকায় সাতজনের সঙ্গে যৌথভাবে সপ্তমস্থানে রয়েছেন তিনি।

অন্যদিকে চেয়ে দশ শট কম (৬২ শট) নিয়ে হৈচৈ ফেলে দিয়েছেন ফিনল্যান্ডের জোনার গ্রানবার্গ। ৬২ শটে খেলে টুর্নামেন্ট রেকর্ড স্থাপন করেন ২৪ বছরের এই কোয়ালিফাইং স্কুল গ্রাজুয়েট। একই সঙ্গে  চলতি মৌসুমে এশিয়ান ট্যুরে সবচেয়ে কম শটে ১৮ হোল সমাপ্ত করার কৃতিত্ব দেখান গ্রানবার্গ।

প্রায় চার লাখ ডলারের টুর্নামেন্টে দ্বিতীয়স্থানে রয়েছেন দক্ষিণ আফ্রিকার জার্ট ভন ডার ওয়ার্ল্ট। প্রথম রাউন্ড অতিক্রম করতে ৬৫ শট প্রয়োজন হয় এই প্রোটিয়াস গলফারের। অন্যদিকে ফিলিপাইন ওপেন জয়ী আমেরিকান গলফার বেরি হেনসেন ৬৬ শটে খেলেন প্রথম রাউন্ড শেষে তৃতীয়স্থানে রয়েছেন। অন্যদিকে ৬৭ শটে খেলে যৌথভাবে চতুর্থস্থানে রয়েছেন ভারতের জয়তি রন্ধবা, দক্ষিণ কোরিয়ার জুং কিয়ং ও থাই তারকা পারিয়া জুনহাসাভাসদিকুল।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ২০ জুলাই, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।