bangla news

দ্বিতীয় রাউন্ডে মারে-সেরেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-২৯ ১:৫২:১৪ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রজার ফেদেরার, নোভাক জোকোভিচের পর উইম্বলডন চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছেন অ্যান্ডি মারে। অন্যদিকে, এই ইভেন্টে সপ্তম ও স্টেফি গ্রাফের রেকর্ড ২২টি গ্র্যান্ড স্লাম ছোঁয়ার মিশনে প্রত্যাশিত জয় পেয়েছেন সেরেনা উইলিয়ামস। মারে ও সেরেনা দু‍’জনই সরাসরি সেটের জয় তুলে নেন।

ঢাকা: রজার ফেদেরার, নোভাক জোকোভিচের পর উইম্বলডন চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছেন অ্যান্ডি মারে। অন্যদিকে, এই ইভেন্টে সপ্তম ও স্টেফি গ্রাফের রেকর্ড ২২টি গ্র্যান্ড স্লাম ছোঁয়ার মিশনে প্রত্যাশিত জয় পেয়েছেন সেরেনা উইলিয়ামস। মারে ও সেরেনা দু‍’জনই সরাসরি সেটের জয় তুলে নেন।

লন্ডনের সেন্টার কোর্টে স্বদেশী তরুণ লিয়াম ব্রোডিকে ৬-২, ৬-৩, ৬-৪ গেমে হারান মারে। পুরো ম্যাচের ব্যাপ্তি ছিল ১০২ মিনিট। তৃতীয় রাউন্ডের লক্ষ্যে চাইনিজ তাইপের লু ইয়েন হাসুনের মুখোমুখি হবেন ব্রিটিশ নাম্বার ওয়ান।

সুইজারল্যান্ডের আমরা স্যাডিকোভিককে সরাসরি সেটে হারালেও ম্যাচ শেষে নিজের সেরাটা দিতে ব্যর্থ হয়েছেন বলে অভিব্যক্তি প্রকাশ করেন সেরেনা। প্রথম সেটে ৬-২ গেমের দাপুটে জয়ই পান।

তবে দ্বিতীয় সেটে খানিকটা প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়েন সেরেনা। ৬-৪ গেমে জিতে প্রথম রাউন্ডের বাধা পার করেন ২১ বারের গ্র্যান্ড স্লাম জয়ী। পরের রাউন্ডে মার্কিন টেনিস তারকার প্রতিপক্ষ তারই স্বদেশী ক্রিস্টিনা ম্যাকহেল।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, জুন ২৯, ২০১৬
এমআরএম

**
 জয়ে শুরু ফেদেরার-জোকোভিচের

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-29 01:52:14