bangla news

ইংলিশদের হারে কোচ হজসনের পদত্যাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-২৮ ১:০৩:২২ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ইউরো ২০১৬ চ্যাম্পিয়নসশিপে দুর্বল আইসল্যান্ডের বিপক্ষে ২-১ গোলে হেরে অঘটনের শিকার হয়েছে ইংল্যান্ডে। আর ম্যাচ শেষে পদত্যাগের ঘোষণা দিয়েছেন ইংলিশ কোচ রয় হজসন।

ঢাকা: ইউরো ২০১৬ চ্যাম্পিয়নসশিপে দুর্বল আইসল্যান্ডের বিপক্ষে ২-১ গোলে হেরে অঘটনের শিকার হয়েছে ইংল্যান্ডে। আর ম্যাচ শেষে পদত্যাগের ঘোষণা দিয়েছেন ইংলিশ কোচ রয় হজসন।

মঙ্গলবারের ম্যাচে স্ট্রাইকার ওয়েন রুনির শুরুর দিকের গোলে এগিয়ে যায় ইংল্যান্ড। তবে রাগনার সিগার্ডসনের গোলে সমতা নেওয়ার পর কোলবেনিন সিগটহরসনের গোলে হার নিশ্চিত হয় থ্রি-লায়ন্সের।

এবারের ইউরো শেষেই অবশ্য কোচ হিসেবে হজসনের মেয়াদ শেষ হবার কথা রয়েছে। তবে ৬৮ বছর বয়সী এ ইংলিশ বস আগেই পদত্যাগের ঘোষণা দেন। হজসনের সঙ্গে তার দুই সহকারী রে লিউনগটন ও গ্যারি নেভিলও তাদের পদ থেকে সরে দাঁড়ান।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে হজসন বলেন, ‘এই ইউরো শেষে আমার মেয়াদ শেষ হতো। তবে আমার এখন সরে যেতে হচ্ছে। আশাকরি সফলতার সঙ্গে অন্য কেউ তরুণ ও প্রতিভাধর এই দলটির উন্নতির পেছনে কাজ করবে।’

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ২৮ জুন, ২০১৬
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-28 01:03:22