bangla news

২০২৪ ইউরোতেও খেলতে পারেন ‘বুড়ো’ বুফন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-২৭ ৫:০০:৩৯ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বয়সটা এখন ৩৮-এর ঘরে। আগেই ইঙ্গিত দিয়েছিলেন, রাশিয়াতে ২০১৮ বিশ্বকাপ খেলেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেবেন। কিন্তু জিয়ানলুইজি বুফনের আরো লম্বা ক্যারিয়ার দেখছেন তারই জাতীয় দল সতীর্থ মারিও বালোতেল্লি।

ঢাকা: বয়সটা এখন ৩৮-এর ঘরে। আগেই ইঙ্গিত দিয়েছিলেন, রাশিয়াতে ২০১৮ বিশ্বকাপ খেলেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেবেন। কিন্তু জিয়ানলুইজি বুফনের আরো লম্বা ক্যারিয়ার দেখছেন তারই জাতীয় দল সতীর্থ মারিও বালোতেল্লি।

বুফনের নেতৃত্বে ইউরোর নকআউট পর্বে (শেষ ষোলো) স্পেনের মুখোমুখি হতে যাচ্ছে ইতালি। সোমবার (২৭ জুন) ফ্রান্সের ন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১০টায় ম্যাচটি শুরু হবে।

ফর্মহীনতার কারণে বালোতেল্লিকে এবারের আসরের স্কোয়াডেই রাখেননি কোচ অ্যান্তোনিও কন্তে। সে যাই হোক, ২৫ বছর বয়সী এ ‘খ্যাপাটে’ স্ট্রাইকার ‘গোল ডট কম’ এ ২০১৬ ইউরো নিয়ে কলাম লিখছেন।

নিজের লেখা একটি কলামে বুফনের ভূয়সী প্রশংসাই করেন বালোতেল্লি। বয়সটা পক্ষে না থাকলেও গোলরক্ষক হিসেবে এখনো তিনি দুর্দান্ত ফর্মে আছেন বলেই মনে করেন সাবেক ম্যানসিটি তারকা। বালোতেল্লির মতে, আরো দু’টি ইউরোতে খেল‍ার সামর্থ্য রাখেন ২০০৬ বিশ্বকাপ জয়ী বুফন। সেক্ষেত্রে ২০২৪ ইউরোতে তার বয়স ঠেকবে ৪৬-এ। ভাবা যায়!

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৭, ২০১৬
এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-06-27 05:00:39