bangla news

জোকোভিচকে মারের সতর্কবার্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-২১ ৫:১৯:১৬ এএম
অ্যান্ডি মারে ও নোভাক জোকোভিচ/ছবি: সংগৃহীত

অ্যান্ডি মারে ও নোভাক জোকোভিচ/ছবি: সংগৃহীত

বছরের ‍তৃতীয় গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট শুরু হতে আর এক সপ্তাহ সময়ও বাকি নেই। লন্ডনে আগামী ২৭ জুন উইম্বলডন চ্যাম্পিয়নশিপের পর্দা উঠবে। এরই মধ্যে ওয়ার্ল্ড নাম্বার ওয়ান নোভাক জোকোভিচকে আগাম সতর্কই করে দিয়েছেন অ্যান্ডি মারে। যার কাছে তিনি এ বছর অস্ট্রেলিয়ান ওপেনের পর ফ্রেঞ্চ ওপেনের ফাইনালেও হার মানেন।

ঢাকা: বছরের ‍তৃতীয় গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট শুরু হতে আর এক সপ্তাহ সময়ও বাকি নেই। লন্ডনে আগামী ২৭ জুন উইম্বলডন চ্যাম্পিয়নশিপের পর্দা উঠবে। এরই মধ্যে ওয়ার্ল্ড নাম্বার ওয়ান নোভাক জোকোভিচকে আগাম সতর্কই করে দিয়েছেন অ্যান্ডি মারে। যার কাছে তিনি এ বছর অস্ট্রেলিয়ান ওপেনের পর ফ্রেঞ্চ ওপেনের ফাইনালেও হার মানেন।

তবে অ্যাগন চ্যাম্পিয়নশিপের ফাইনালে মিলোস রাওনিককে হারিয়ে উইম্বলডনের প্রস্তুতিটা ভালোভাবেই সম্পন্ন করেছেন মারে। এই ইভেন্টে এটি তার রেকর্ড পঞ্চম শিরোপা। এবার ফ্রেঞ্চ ওপেনের হতাশা ভুলে ঘরের মাটিতে ২০১৩ আসরের পুনরাবৃত্তি ঘটাতে চান ব্রিটিশ নাম্বার ওয়ান।

সেবার উইম্বলডনের শিরোপা লড়াইয়ে জোকোভিচকে সরাসরি সেটে হারিয়েছিলেন মারে। যদিও গত দুই আসরেই ট্রফি উঁচিয়ে ধরেন সার্বিয়ান টেনিস তারকা।

শেষ পনেরবারের দেখায় জোকোভিচের বিপক্ষে ১৩ বার হারলেও মারের বিশ্বাস, কোচ ইভান লেন্ডলের ফেরাটাই ঘাসের কোর্টের গ্র্যান্ড স্লাম ইভেন্টটিতে পার্থক্য গড়ে দেবে।

এক সাক্ষাৎকারের মারে বলেন, ‘আমি এটা (উইম্বলডন) ঘরে ফিরিয়ে নেব। আশা করছি, কয়েক সপ্তাহের মধ্যে উদযাপনের জন্য কিছু একটা পাব। টুর্নামেন্ট শুরুর আগে আমার প্রস্তুতিটা (অ্যাগন চ্যাম্পিয়নশিপ) অবশ্যই ভালো হয়েছে। উইম্বলডনে প্রথম ম্যাচের আগে আটদিন সময় পাচ্ছি। তাই সবকিছুতে আরো উন্নতি আনতে এটাই সেরা সময়।’

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জুন ২১, ২০১৬
এমআরএম

**
উইম্বলডনের আগে মারের রেকর্ড শিরোপা উদযাপন

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-21 05:19:16