bangla news

ফ্রান্সে পুলিশ-সমর্থক সংঘর্ষ চলছেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-১৬ ৬:৩২:৪৮ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইংল্যান্ড ও রাশিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষ-মারামারির ঘটনা চলছেই। ফ্রান্সে চলমান ইউরোয় দু’দলের মধ্যকার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে (১-১) এর সূত্রপাত ঘটে। পরে স্টেডিয়াম থেকে তা রাস্তায় ছড়ায়।

ঢাকা: ইংল্যান্ড ও রাশিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষ-মারামারির ঘটনা চলছেই। ফ্রান্সে চলমান ইউরোয় দু’দলের মধ্যকার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে (১-১) এর সূত্রপাত ঘটে। পরে স্টেডিয়াম থেকে তা রাস্তায় ছড়ায়।

খেলা চলাকালীন বিশৃঙ্ক্ষলা করার দায়ে ইতোমধ্যেই রাশিয়াকে বড় অঙ্কের জরিমানা করেছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা। কিন্তু দুই দেশের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব বেড়েছে বৈ কমেনি! রাস্তায় তারা একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ছে।

সবশেষ লিলে শহরের রাস্তায় পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হন শতাধিক ইংলিশ ও রাশিয়ান উগ্র সমর্থক। এতে অন্তত পঞ্চাশজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ৩৬ জনকে আটক করার পাশাপাশি ১৬ জনকে নাকি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, লিলের ফ্লান্ড্রেস রেল স্টেশনের কাছে শতাধিক ইংলিশ সমর্থক রাশিরা বিরোধী গান গেয়ে দাঙ্গা শুরু করেন। পরে বিপুল সংখ্যক ফ্রেঞ্চ দাঙ্গা পুলিশ এসে টিয়ার গ্যাস, পিপার স্প্রে ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালান।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
এমআরএম

** ফ্রান্সে পুলিশ-সমর্থক সংঘর্ষ চলছেই
** রাশিয়ার বিরুদ্ধে কঠোর অবস্থানে উয়েফা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-16 06:32:48