bangla news

চট্টগ্রাম আবাহনী-শেখ রাসেল পয়েন্ট ভাগাভাগি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-১১ ১২:৪৪:৩৬ পিএম

মৌসুমের দ্বিতীয় ফুটবলের আসর ফেডারশন কাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচ ড্র করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেই সস্তুষ্ট থাকতে হলো ঢাকার ক্লাবটিকে।

ঢাকা: মৌসুমের দ্বিতীয় ফুটবলের আসর ফেডারশন কাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচ ড্র করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেই সস্তুষ্ট থাকতে হলো ঢাকার ক্লাবটিকে।

শনিবার (১১ জুন) বঙ্গবন্ধু স্টেডিয়ামে শেখ রাসেলের বিপক্ষে খেলতে নেমে প্রথমার্ধের শুরু থেকেই বেশ আক্রমণাত্মক খেলতে থাকে চট্টগ্রাম আবাহনী।

দলটির আক্রমণ ভাগের ক্ষুরধার এক একটি আক্রমণে বলতে গেলে কেঁপে ওঠে শেখ রাসেলের রক্ষণভাগ। ঠিক এমনই এক আক্রমণের দেখা মিলেছিল প্রথমার্ধের ৫ মিনিটেই।

শেখ রাসেলের বিপক্ষে প্রথম সাফল্যের লক্ষ্যে মাঝ মাঠ থেকে বেশ সংঘবদ্ধ একটি আক্রমণ রচনা করে পেনাল্টি সীমানার বাঁপাশ দিয়ে প্লেসিং শটে গোল করে চট্টগ্রাম আবাহনীকে ১-০ লিড এনে দেন স্ট্রাইকার ইব্রাহিম।

এর ঠিক ১২ মিনিট পর আবার এগিয়ে যাবার দারুণ এক সুযোগ এসেছিল চট্টগ্রাম শিবিরে। বিপ্লবের হেড থেকে দ্বিতীয়বারের মতো জালে বল জড়ানোর সুযোগ পেয়েছিলেন ইব্রাহিম কিন্তু বলটি বারের উপর দিয়ে গেলে নিশ্চিত গোল বঞ্চিত হয় চট্টগ্রাম আবাহনী।

তবে পিছিয়ে পড়ে বসে ছিল না শেখ রাসেলও। আক্রমণের পসরা সাজিয়ে প্রথমার্ধেই চেয়েছে সমতায় ফিরতে। অবশ্য তাদের সেই ইচ্ছা পূরণও হয়েছে। প্রথমার্ধ শেষের অতিরিক্ত সময়ে নাসিরুল ইসলাম নাসিরের দারুণ এক ক্রস থেকে শেখ রাসেলের ক্যামেরুন ফরোয়ার্ড জিন জুলস ইকাঙ্গা হেড করে চট্টগ্রাম আবাহনীর জালে বল জড়িয়ে ১-১ এ সমতা নিয়ে প্রথমার্ধের বিরতিতে যান।

বিরতির পর দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি আক্রমণ রচনা করেছে শেখ রাসেল। সেই আক্রমণের ধারাবাহিকতায় ৮২ মিনিটে চট্টগ্রাম আবাহনীর ডি বক্স সীমানায় গোলরক্ষক রানাকে একা পেয়ে জালে বল জড়াতে চেয়েছিলেন ইকাঙ্গা। কিন্তু গোলরক্ষক রানা ঝাঁপিয়ে পড়ে তা রক্ষা করলে এগিয়ে যাবার সুযোগ বঞ্চিত হয় শেখ রাসেল।

ফলে নির্ধারিত সময় শেষে ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, জুন ১১, ২০১৬
এইচএল/এমজেএফ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-06-11 12:44:36