ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

টেনিস

উইম্বলডন থেকে নাদালের নাম প্রত্যাহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জুন ১০, ২০১৬
উইম্বলডন থেকে নাদালের নাম প্রত্যাহার

ঢাকা: ইনজুরির কারণে ফেঞ্চ ওপেনের দ্বিতীয় ম্যাচ জেতার পর টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানো রাফায়েল নাদাল উইম্বলডন থেকেও নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। বিশ্বের সেরা এই টেনিস তারকা এবার মৌসুমের তৃতীয় গ্র্যান্ডস্ল্যামে খেলবেন না বলে নিশ্চিত করেন।

নিজের ফেসবুক পেজে খরবটি নিশ্চিত করেছেন স্প্যানিশ এই তারকা।

সর্বশেষ এইগন চ্যাম্পিয়নসশিপেও হাতের কবজির ইনজুরির কারণে সরে দাঁড়ান ২০০৮ ও ২০১০ সালের উইম্বলডনে চ্যাম্পিয়ন নাদাল। এখনও ফ্রেঞ্চ ওপেনের সেই ইনজুরিতেই ভুগছেন নাদাল।
 
আগামী ১৩ থেকে ১৯ জুন পর্যন্ত কুইন্স ক্লাবে এইগন চ্যাম্পিয়সশিপ অনুষ্ঠিত হবে। আর উইম্বলডন শুরু হবে ২৭ জুন থেকে।

ইনজুরি প্রসঙ্গে নাদাল জানান, দুঃখের সঙ্গে বলতে হচ্ছে ইনজুরির কারেণ আমি কুইন্স ক্লাবে খেলতে পারছি না। আরও গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি, এবার উইম্বলডনে আমি খেলতে পারছি না। আমার চিকিৎসকের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছি। ফেঞ্চ ওপেনের ইনজুরি আমাকে এখনো বেশ ভোগাচ্ছে। সেরে উঠতে আরো সময় দরকার।

নাদাল এখন পর্যন্ত ১৪টি গ্র্যান্ডস্ল্যাম জিতেছেন। ক’দিন আগে ফ্রেঞ্চ ওপেন থেকে সরে দাঁড়ানো এ আসরটিতে সবচেয়ে সফল ছিলেন তিনি। রোঁলা গাঁরোতে তিনি মোট নয়টি শিরোপা জিতেছেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ১০ জুন ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa