bangla news

ফ্রেঞ্চ ওপেনের তৃতীয় রাউন্ডে নাদাল-সেরেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২৬ ৩:২১:৩৬ পিএম
নাদাল ও সেরেনা-ছবি:সংগৃহীত

নাদাল ও সেরেনা-ছবি:সংগৃহীত

ক্লে কোর্টের একমাত্র গ্র্যান্ডস্লাম টেনিস আসর ফ্রেঞ্চ ওপেনের দ্বিতীয় রাউন্ডে নিজ নিজ খেলায় সহজ জয় পেয়েছেন রাফায়েল নাদাল ও সেরেনা উইলিয়ামস। পুরষ এককে নাদাল হারান ফিলিপ্পে চাটরিয়েরকে। অন্যদিকে নারী এককে তিলিয়েনা পেরেইরাকে হারান সেরেনা।

ঢাকা: ক্লে কোর্টের একমাত্র গ্র্যান্ডস্লাম টেনিস আসর ফ্রেঞ্চ ওপেনের দ্বিতীয় রাউন্ডে নিজ নিজ খেলায় সহজ জয় পেয়েছেন রাফায়েল নাদাল ও সেরেনা উইলিয়ামস। পুরষ এককে নাদাল হারান ফিলিপ্পে চাটরিয়েরকে। অন্যদিকে নারী এককে তিলিয়েনা পেরেইরাকে হারান সেরেনা।

আর্জেন্টাইন প্রতিপক্ষ ফিলিপ্পেকে হারাতে তেমন কোন বেগ পেতে হয়নি স্প্যানিশ তারকা নাদালের। প্রথম তিন সেটেই তিনি ৬-৩, ৬-০ ও ৬-৩ গেমে জিতে নেন। এই জয়ে নতুন একটি মাইলফলকও স্পর্শ করলেন তিনি। গ্র্যান্ডস্ল্যামে এটি তার ২০০তম জয়।

তৃতীয় রাউন্ডে নাদাল মার্কেল গ্র্যানোলেরসে অথবা নিকোলাস মাহুতের বিপক্ষে লড়বে। এবারের শিরোপা জিতলে নাদাল আসরটির ১০ম ট্রফি ঘরে তুলবেন।

এদিকে নারী বাছাইয়ের এক নম্বর তারকা সেরেনার কাছে পাত্তাই পাননি তিলিয়ানা। মাত্র ৬৬ মিনিটে ৬-২ ও ৬-১ গেমে জিতে যান যুক্তরাষ্ট্রের তারকা। ফ্রেঞ্চ ওপেনে চতুর্থ শিরোপা লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন সেরেনা।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্ট, ২৭ মে, ২০১৬
এমএমএস

**পাঁচ সেটের রোমাঞ্চকর জয়ে লজ্জা এড়ালেন মারে

** জয়ে শুরু সেরেনার, অঘটনের শিকার কেরবার-আজারেঙ্কা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-05-26 15:21:36