ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

অঘটন থেকে বাঁচলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়ারিঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২৪ ৪:৫৯:২১ এএম
স্তান ওয়ারিঙ্কা-ছবি:সংগৃহীত

স্তান ওয়ারিঙ্কা-ছবি:সংগৃহীত

আবারও শুরু হলো মর্যাদাপূর্ণ টেনিসের গ্র্যান্ডস্লাম আসর ‘ফ্রেঞ্চ ওপেন’। আর টুর্নামেন্টটির পুরুষ এককে অল্পের জন্য অঘটনের হাত থেকে বেঁচে গেলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্তান ওয়ারিঙ্কা। লুকাস রোসোলের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই করে জয় পান চতুর্থ বাছাই সুইস এ তারকা।

ঢাকা: আবারও শুরু হলো মর্যাদাপূর্ণ টেনিসের গ্র্যান্ডস্লাম আসর ‘ফ্রেঞ্চ ওপেন’। আর টুর্নামেন্টটির পুরুষ এককে অল্পের জন্য অঘটনের হাত থেকে বেঁচে গেলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্তান ওয়ারিঙ্কা। লুকাস রোসোলের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই করে জয় পান চতুর্থ বাছাই সুইস এ তারকা।

এদিন ম্যাচটি পুরো পাঁচ সেটে গড়ায়। যার প্রথম সেটটি হেরে যান ওয়ারিঙ্কা। তবে দ্বিতীয় সেট জিতলেও তৃতীয় সেটটি তাকে আবারও হারের স্বাদ পাইয়ে দেয়। কিন্তু তরুণ তারকা শেষ দুই সেটে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জয় তুলে নেন। ম্যাচের পরিসংখ্যানটি ছিলো, ৪-৬, ৬-১, ৩-৬, ৬-৩ ও ৬-৪।

ওয়ারিঙ্কা ম্যাচটি যদি হেরে যেতেন তবে, ১৯৫৭ সালের পর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে কোনো খেলোয়াড় প্রথম রাউন্ডে বিদায়ের স্বাদ পেতেন। তবে জয়ের ফলে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেন তিনি।

এদিকে অপর ম্যাচে রাদেক স্টেপানেকের বিপক্ষে ৩-৬, ৩-৬, ৬-০ ও ৪-২ সেটে আটকে আছেন বৃটিশ তারকা অ্যান্ডি মারে। প্রথম দুই সেট তিনি চেক অভিজ্ঞ তারকা স্টেপানেকের বিপক্ষে হারেন। তবে তৃতীয় সেট জিতলেও চতুর্থ সেটে আলো স্বল্পতার কারণে খেলা বন্ধ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ২৪ মে, ২০১৬
এমএমএস

** ১৭ বছরে প্রথম গ্র্যান্ড স্লাম মিস করছেন ফেদেরার

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-24 04:59:21