bangla news

মাদ্রিদ ওপেন থেকে সরে গেলেন সেরেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-৩০ ৪:১১:১৬ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া মাদ্রিদ ওপেন থেকে অসুস্থতার জন্য নিজেকে প্রত্যাহার করে নিলেন সেরেনা উইলিয়ামস। চলতি বছর এখন পর্যন্ত খেলা তিনটি টুর্নামেন্টের একটিতেও জিততে না পারা সেরেনার জন্য এটি বেশ দুঃসংবাদই বটে।

ঢাকা: আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া মাদ্রিদ ওপেন থেকে অসুস্থতার জন্য নিজেকে প্রত্যাহার করে নিলেন সেরেনা উইলিয়ামস। চলতি বছর এখন পর্যন্ত খেলা তিনটি টুর্নামেন্টের একটিতেও জিততে না পারা সেরেনার জন্য এটি বেশ দুঃসংবাদই বটে।

 

বছরের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে হেরে গিয়েছিলেন নারী টেনিসের এক নম্বর তারকা সেরেনা। এছাড়া ইন্ডিয়ান ওয়েলসেও রানারআপ হতে হয়েছিলো যুক্তরাষ্ট্রের এ তারকাকে। পরে মিয়ামি ওপেনের চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নেন তিনি।

 

নিজের অসুস্থতা সম্পর্কে এক বিবৃতিতে সেরেনা বলেন, ‘আমাকে মাদ্রিদ ওপেন থেকে সরে যেতে হচ্ছে কারণ আমি ফ্লুতে ভুগছি। আর আমি শতভাগ সুস্থও না। তবে খুব দ্রুতই কোর্টে ফিরতে চাই।’

এদিকে আর ক’দিন পরেই শুরু হতে যাচ্ছে বছরের দ্বিতীয় গ্র্যান্ডস্ল্যাম ফ্রেঞ্চ ওপেন। তবে এরই মাঝে অসুস্থ হওয়ায় টুর্নামেন্টে খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে সেরেনার।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ৩০ এপ্রিল, ২০১৬
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-30 04:11:16