bangla news

ডোপ টেস্টে ‘পজেটিভ’ নাদাল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-২৭ ৫:৪৫:২৮ এএম
রাফায়েল নাদাল-ছবি:সংগৃহীত

রাফায়েল নাদাল-ছবি:সংগৃহীত

ডোপ টেস্টে ‘পজেটিভ’ টেনিস তারকা রাফায়েল নাদাল। এমনই চাঞ্চল্যকর তথ্য দিলেন ফ্রান্সের সাবেক স্বাস্থ্য ও ক্রীড়ামন্ত্রী রোসলেন বাসেলট। গত মাসে ফরাসি টিভিতে নাদাল সম্পর্কে তিনি জানান, ২০১২ সালে সাত মাস ইনজুরিতে ছিলেন স্প্যানিশ তারকা।

ঢাকা: ডোপ টেস্টে ‘পজেটিভ’ টেনিস তারকা রাফায়েল নাদাল। এমনই চাঞ্চল্যকর তথ্য দিলেন ফ্রান্সের সাবেক স্বাস্থ্য ও ক্রীড়ামন্ত্রী রোসলেন বাসেলট। গত মাসে ফরাসি টিভিতে নাদাল সম্পর্কে তিনি জানান, ২০১২ সালে সাত মাস ইনজুরিতে ছিলেন স্প্যানিশ তারকা। সম্ভবত এ সময় তিনি ডোপ টেস্টে পজেটিভ ছিলেন।

এদিকে এমন ঘটনার পর নাদাল অবশ্য বসে থাকেননি। কিছুটা বিরক্ত ১৪ বারের গ্র্যান্ডস্লাম জয়ী এক চিঠিতে ইন্টারন্যাশনাল টেনিস ফেডারেশনের প্রেসিডেন্টকে জানান, তার ড্রাগ টেস্টে ফলাফল ও রক্তের নমুনা সর্ব সাধারণের সামনে তুলে ধরা হোক।

নাদাল বলেন, ‘প্রমাণ ছাড়া কোন কিছুই বলা ঠিক না। আমি জানি কতবার আমি ড্রাগ টেস্ট করিয়েছি। দয়া করে আমার সব তথ্য সবার সামনে তুলে ধরা হোক।

টেনিস বিশ্বের সাবেক নাম্বার ওয়ান তারকা নাদালের ক্যারিয়ারে এর আগে কখনও ড্রাগ নিয়ে নেতিবাচক প্রভাব পড়েনি। তিনি সর্বশেষ দেশের মাটিতে নবম বার্সেলোনা ওপেন জিতেছেন। বর্তমানে তিনি ফ্রেঞ্চ ওপেনে দশম শিরোপার লড়াইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ২৭ এপ্রিল, ২০১৬
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-27 05:45:28