ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

তাজিকিস্তান যাচ্ছে অনূর্ধ্ব-১৪ নারী দল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৬
তাজিকিস্তান যাচ্ছে অনূর্ধ্ব-১৪ নারী দল

ঢাকা: আসছে ২৬ এপ্রিল থেকে ১ মে তাজিকিস্তানের দুসাম্বে অনুষ্ঠিত হবে ‘এএফসি অনূর্ধ্ব-১৪ রিজিওনাল সেন্ট্রাল এন্ড সাউথ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৬’র খেলা। টুর্নামেন্টে অংশ নিতে ২২ এপ্রিল (শুক্রবার) তাজিকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে ২৩ সদস্যের বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দল।

 

২২ এপ্রিল বেলা সাড়ে ১১টায় এফজেড ৫৮৪ ফ্লাইটযোগে তাজিকিস্তানের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করবে বাংলাদেশের ‍মেয়েরা।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে এই টুর্নামেন্টকে সামনে রেখে বাফুফে সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাফুফে মহিলা ফুটবল কমিটির ডেপুটি চেয়ারপারসন মাহফুজা আক্তার কিরন, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ও মহিলা ফুটবল কমিটির সদস্য মাহফুজ নজরুল ও অনূর্ধ্ব-১৪ নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন।

সংবাদ সম্মেলনে বক্তারা জানান, টুর্নামেন্টে ‘এ’ ও ‘বি’ এই দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে মোট ৭টি দল। ‘এ’ গ্রুপে আছে তাজিকিস্তান, কিরগিজস্তান, ভুটান ও ইরান। আর ‘বি’ গ্রুপে থাকা বাংলাদেশের প্রতিপক্ষ ভারত ও নেপাল।

২৬ এপ্রিল গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে ভারত ও ২৮ এপ্রিল দ্বিতীয় ম্যাচে নেপালকে মোকাবেলা করবে গোলাম রব্বানী ছোটনের ছাত্রীরা।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘন্টা, ২০ এপ্রিল ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।