ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বললেন রবিনসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০১০
আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বললেন রবিনসন

লন্ডন: আর্ন্তজাতিক ফুটবলকে বিদায় বলে দিলেন ইংলিশ গোলরক্ষক পল রবিনসন।   হাঙ্গেরির বিপক্ষে (বুধবারের) প্রীতি ম্যাচের ঠিক আগের দিন এই সিদ্ধান্ত নিলেন।



লিডস আর টোটেনহামের সাবেক এ গোলরক্ষক বিশ্বকাপে খেলার সুযোগ না পেলেও ফ্যাবিও ক্যাপেলো ফিরিয়ে এনেছিলেন প্রীতি ম্যাচের জন্য। ফিরেই বিদায় বলে দিলেন রবিনসন।

তবে একবারে মাঠ ছাড়ছেন না রবিনসন। কাব ফুটবলে মনোযোগী হবেন ৩০ বছর বয়সী এ গোলরক্ষক। বলেন,“আগে যেখানে আমাকে দলে নেওয়া হয়নি। এখনতো অবসরের সিদ্ধান্ত নিতেই পারি। ”

“তিন বা চার নম্বর গোলরক্ষক হিসেবে আমি নিজেকে দেখতে চাই না। এমন অবস্থানটা খুবই হতাশাজনক। ” বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার কষ্ট এভাবেই ঝড়ে পড়ে রবিনসনের মুখ থেকে।

কাব ফুটবলের প্রতি আগ্রহ প্রকাশ করে রবিনসন আরো বলেন,“কাব ফুটবলের প্রতিই আমার বেশি আগ্রহ। ব্ল্যাকবার্ন রোভার্সে আমি মনপ্রাণ দিয়ে খেলতে চাই। ”

২০০৩ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ফুটবলে রবিনসনের অভিষেক। এরপর ইংল্যান্ডের হয়ে ৪১টি আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেলেছেন।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘন্টা, আগস্ট ৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।