ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

এখনো ফুরিয়ে যাননি রুনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৬
এখনো ফুরিয়ে যাননি রুনি ছবি: সংগৃহীত

ঢাকা: ইংল্যান্ড ও ম্যানচেস্টার ইউনাইটেডে নতুন প্রজন্মের স্টাইকারদের উপস্থিতিকে হুমকি হিসেবে নিচ্ছেন না ওয়েইন রুনি। এখনো ক্লাব ও জাতীয় দলকে কিছু দেওয়ার আছে বলে মনে করেন ইংলিশ অধিনায়ক।

আরো কয়েক বছর সেরা ফর্মে থাকার ব্যাপারেও আত্মবিশ্বাসী ৩০ বছর বয়সী এ ফরোয়ার্ড।

 

হাঁটুর ইনজুরির কারণে গত ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে থাকায় জাতীয় দলে রুনির অবস্থান হুমকির মুখে! যেখানে মার্চে ইংল্যান্ডের প্রীতি ম্যাচগুলোতে আক্রমণভাগ দ্যুতি ছড়ান হ্যারি কেন ও জ্যামি ভার্ডি।

 

কেন ও ভার্ডির সঙ্গে ইংলিশ টিমের নতুন প্রজন্মের নেতৃত্বে রয়েছেন ড্যানি ওয়েলবেক ও ড্যানিয়েল স্টারিজ। তবে ভক্ত-সমর্থকদের বিশ্বাস, ইংল্যান্ডের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা রুনি ২০১৬ ইউরোতে সেরা ফর্ম নিয়েই মাঠে নামবেন।

এক সাক্ষাৎকারে রুনি বলেন, ‘আরো কয়েক বছর শীর্ষ লেভেলে খেলতে পারব বলে অনুভব করছি। টিমের সাফল্যের জন্য আমি চেষ্টা করে যাব এবং লক্ষ্য অর্জনে যদি আমি গোল করতে পারি তবে তা হবে দারুণ। গত দু’বছরে ইংল্যান্ড টিমে আমার ফর্ম সত্যিই ভালো যাচ্ছে, আমি অনেক গোল করেছি। কিন্তু, আরো ভালো করার দিকে দৃষ্টি রাখছি। রেকর্ড গড়েছি (ইংল্যান্ডের সর্বোচ্চ গোলদাতা) এবং যতটুকু পারি গোলস্কোর করে যেতে চাই। ’

রুনি যোগ করেন, ‘ইনজুরি আক্রান্ত হওয়ার আগে আমি খুবই ভালো খেলছিলাম। কিন্তু সেটা এখন অতীত এবং আপনাকে অবশ্যই সামনে এগিয়ে যেতে হবে। আমি মনে করি, বর্তমানে আমি একজন ব্যতিক্রমী খেলোয়াড়। আগে কেমন ছিলাম তার সঙ্গে নিজেকে তুলনা করছি না। পরবর্তীতে কি আসবে শুধুমাত্র সেটি নিয়েই ভাবছি এবং সামার সিজনের জন্য নিজের সেরা ফর্ম নিশ্চিত করতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।