ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিবেরির বায়ার্ন অধ্যায় হুমকির মুখে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৬
রিবেরির বায়ার্ন অধ্যায় হুমকির মুখে ছবি: সংগৃহীত

ঢাকা: দীর্ঘ ৯ বছর ধরে বায়ার্ন মিউনিখের হয়ে খেলছেন ফ্রাঙ্ক রিবেরি। কিন্তু, অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ফ্রেঞ্চ তারকার চুক্তি নবায়ন নিয়েই এক ধরনের অনিশ্চয়তা দেখা দিয়েছে।

নতুন চুক্তির ব্যাপারে যে জার্মান জার্মান্টরা এখনো নিশ্চুপ!

 

আগামী মৌসুম (২০১৬-১৭) শেষে রিবেরির সঙ্গে বায়ার্নের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে।

 

সম্প্রতি জেরোম বোয়েটেং, থমাস মুলার, ডেভিড আলাবা, জাভি মার্টিনেজ ও জাভি আলোনসোর মতো ক্লাবের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের সঙ্গে আলোচনায় বসে বাভারিয়ানরা। কিন্তু, রিবেরির ভবিষ্যৎ নিয়ে এখনো আলোচনার টেবিলেই বসেনি বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা।

এক সাক্ষাৎকারে রিবেরি বলেন, ‘আমি এখনো আমার চুক্তির ব্যাপারে কিছু শুনিনি। এখনো আলোচনা স্থগিত করা হয়নি, কিন্তু ‍আমি কতটা যোগ্যতাসম্পন্ন সেটা সবাই জানে। যতদিন সম্ভব খেলা চালিয়ে যেতে চাই। ’

অ্যাঙ্কেল (গোড়ালি) ইনজুরির কারণে চলতি মৌসুমে ফেব্রুয়ারির আগে মাত্র একটি লিগ ম্যাচ খেলেন রিবেরি। কিন্তু পূর্ণ ফিটনেস নিয়ে ফেরার পর বায়ার্নের প্রথম একাদশের জন্য তিনি গুরুত্বপূর্ণ সদস্য। এ মৌসুমে সব ধরনের ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ১১ ম্যাচে দু’টি গোল করেছেন ৩২ বছর বয়সী এ উইঙ্গার।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।