ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিটিজেনদের বিদায় জানাবেন তোরে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৬
সিটিজেনদের বিদায় জানাবেন তোরে ছবি: সংগৃহীত

ঢাকা: আইভোরি কোস্টের তারকা ফুটবলার ইয়া ইয়া তোরে ছেড়ে দিতে চলেছেন ইংলিশ প্রিমিয়ারের জায়ান্ট দল ম্যানচেস্টার সিটি। এ মৌসুম শেষেই তিনি সিটিজেনদের বিদায় বলে দেবেন-তোরের এজেন্ট দিমিত্রি সেলুক এমনটাই আভাস দিয়ে রাখলেন।

 

ম্যানসিটির সঙ্গে আরও এক বছরের চুক্তি রয়েছে তোরের। এ মৌসুম শেষে ম্যানসিটির কোচ ম্যানুয়েল পেল্লেগ্রিনির স্থলাভিষিক্ত হবেন বায়ার্ন মিউনিখের কোচ পেপ গার্দিওলা। তবে, গার্দিওলার অধীনে ইতিহাদ স্টেডিয়ামে সাক্ষাৎ হচ্ছে না আইভোরিয়ান ফুটবল তারকার।

৩২ বছর বয়সী তোরের ম্যানসিটি ছাড়ার প্রসঙ্গে সেলুক জানান, ‘এটা আমি নিশ্চিতভাবেই বলে দিতে পারি অবশ্যই সে সিটিজেনদের বিদায় জানাবে। ইতোমধ্যে তার কাছে অনেক বড় ক্লাব থেকে প্রস্তাব এসেছে। কিন্তু আমরা এখনও কোনো সিদ্ধান্ত নেইনি। এ মৌসুম শেষের অপেক্ষায় আছি।

তোরের এজেন্ট আরও জানান, আমরা আর্থিক দিকটির দিকে তাকিয়ে নেই। তোরের বেতন ক্লাব বদলের বিষয়ে বড় ভূমিকা রাখবে না।

সংবাদমাধ্যমগুলো থেকে জানা যায়, তোরেকে পরের মৌসুমে ক্লাবে পেতে চাইছে ইন্টার মিলান। যে দলটির দায়িত্বে রবার্তো ম্যানচিনি। ম্যানসিটিতে ২০০৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত কোচের দায়িত্বে ছিলেন বর্তমান ইন্টার মিলানের কোচ। আর বার্সেলোনা ছেড়ে ২০১০ সালে ম্যানসিটিতে নাম লেখান আইভোরি কোস্টের হয়ে ১০০ ম্যাচ খেলা তোরে। ফলে, আবারো গুরু-শিষ্যের দেখা হতে পারে ইতালির মাটিতে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ০৪ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।