bangla news

ওবামা কন্যাদের জার্সি দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০২ ৯:৩৯:৫৭ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

লিওনেল মেসির একটি অটোগ্রাফের জন্য সমর্থকরা দাঁড়িয়ে থাকেন লম্বা সময় ধরে। তার সই করা জার্সি পেলে তো কথাই নেই। তবে এবার নিজ থেকেই নিজের স্বাক্ষর করা জার্সি পাঠালেন মেসি। কিন্তু জার্সি দিয়েছেন বিশেষ কাউকে। তারা মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার দুই কন্যা সন্তান মালিয়া ও সাশা।

ঢাকা: লিওনেল মেসির একটি অটোগ্রাফের জন্য সমর্থকরা দাঁড়িয়ে থাকেন লম্বা সময় ধরে। তার সই করা জার্সি পেলে তো কথাই নেই। তবে এবার নিজ থেকেই নিজের স্বাক্ষর করা জার্সি পাঠালেন মেসি। কিন্তু জার্সি দিয়েছেন বিশেষ কাউকে। তারা মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার দুই কন্যা সন্তান মালিয়া ও সাশা।

 

কিছুদিন আগে ওবামা মেসির দেশ আর্জেন্টিনা সফরে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি জানিয়েছিলেন তার দুই মেয়ে মেসির ভক্ত ও তারা বার্সেলোনা স্ট্রাইকারের সঙ্গে দেখা করতে চায়। তবে সে সময় জাতীয় দলের হয়ে মেসি চিলি সফর করছিলেন। সেই সঙ্গে ওবামার মেয়েরাও তার সঙ্গে আর্জেন্টিনায় আসেনি।

কিন্তু মেসির কানে এই খবরটি ঠিকই পৌঁছে। তাই আর দেরি না করে নিজের স্বাক্ষর করা জার্সি পাঠিয়ে দিলেন। আর আগামী জুনে যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকায় আর্জেন্টিনা খেলতে গেলে হয়ত ওবামা কন্যাদের সঙ্গে দেখাও হতে পারে পঞ্চমবার ব্যালন ডি’অর জয়ী মেসির সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ০২ এপ্রিল, ২০১৬
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-04-02 09:39:57